June 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 26th, 2023, 3:55 pm

সিলেটে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

জেলা প্রতিনিধি, সিলেট:

সিলেটের নবনিযুক্ত জেলা প্রশাসক শেখ রাসেল হাসান জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন। বুধবার (২৬ জুলাই) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক শেখ রাসেল হাসান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, নেজারত ডেপুটি কালেক্টর আহসানুল আলম।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নোবেল, অনলাইস প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী, সাংবাদিক মনিরুজ্জামান মনির প্রমুখ।

বক্তারা নগরীর যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলমুক্ত করার উপর গুরুত্বারোপ করেন। সাংবাদিকরা বলেন, যে উদ্যোগ বা পরিকল্পনা করা হোক সেটি যেন মনিটরিং করা হয়। সাংবাদিকরা তাদের পেশাগত কাজ ছাড়া কখনও আপনাকে বিরক্ত করবে না।

এসময় সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সার্বিক সহযোগিতা প্রদানে আশ্বাস দিয়ে নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেন, আমার দরজা সকল সাংবাদিক ও সাধারণ মানুষের জন্য উন্মুক্ত থাকবে। সিলেটের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নে প্রশাসন সাংবাদিক একসাথে একে অপরের পরিপূরক হিসেবে কাজ করবে। তিনি পুণ্যভূমি সিলেটে দায়িত্বপালন কালীন সময়ে সিলেটের গণমাধ্যম কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত ২৪ জুলাই সকালে সিলেটের নতুন জেলা প্রশাসক হিসেবে শেখ রাসেল হাসান দায়িত্ব গ্রহণ করেন। তিনি সে সময় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এবং পরে তিনি জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।