January 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, December 26th, 2021, 4:53 pm

সিলেটে সাড়ে ৩শ শীতার্তকে তরিকুন নেছা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

জেলা প্রতিনিধি, সিলেট :
বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক, সাবেক সহকারী এটর্ণি জেনারেল এডভোকেট আব্দুর রকিব মন্টু বলেছেন, সমাজের সুবিধাবঞ্চিত, দুস্থদের সাহায্য করা বিত্তবান সকলের কর্তব্য। আমরা প্রত্যেকে নিজেদের সাধ্যানুযায়ী অন্যদের সহযোগিতা করতে হবে। তিনি বলেন, সরকারের পাশাপাশি আমাদের প্রবাসীদের আন্তরিকতায় দেশের আর্ত-সামাজিক অবস্থার ব্যাপক উন্নতি হচ্ছে।
তিনি শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার সমাজসেবামূলক সংগঠন তরিকুন নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে তরিকুন নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী সুহেল আলীর অর্থায়নে মোগলাবাজার ইউনিয়নের কিংডম কমিউনিটি সেন্টারে স্থানীয় সাড়ে ৩শ নারী, শিশু এবং বয়স্কদের বিভিন্ন রকমের শীতবস্ত্র প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন স্থানীয় মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের বাংলাদেশ টিমের প্রতিনিধি মতিউর রহমান।
অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, ফাউন্ডেশনের যুক্তরাজ্য টিমের সদস্য আশরাফ সিদ্দিকী, বাংলাদেশ টিমের প্রতিনিধি ডা. রিয়াজ আহমেদ জাকির, কবির আহমেদ, জুবেল মিয়া, মারুফ আহমেদ প্রমুখ।
তরিকুন নেছা ফাউ-েশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী সুহেল আলী এবং তাদের পরিবারের পক্ষ থেকে চলতি মৌসুমে ইতোমধ্যে স্থানীয় মাদ্রাসার এতিমখানার শিক্ষার্থী এবং দুস্থদের মধ্যে আরও কম্বল বিতরণ করা হয়েছে।