November 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 28th, 2022, 12:46 pm

সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান নির্বাচিত

জেলা প্রতিনিধি মৌলভীবাজার:

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২-এ মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ার পর এবার সিলেট বিভাগীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষার অগ্রগতি ও মানোন্নয়নে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান। শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে এ শ্রেষ্ঠত্বের মর্যাদা প্রদান করা হয়। প্রাথমিক শিক্ষা পদক সিলেট বিভাগীয় বাছাই কমিটির সভাপতি ও বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন ও সদস্য সচিব প্রাথমিক শিক্ষা বিভাগের বিভাগীয় উপ-পরিচালক মোঃ জালাল উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা যায়।
সফি আহমদ সলমান কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছাড়াও শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করছেন।
এক প্রতিক্রিয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান বলেন, জেলার পর বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার গৌরবের অংশীদার কুলাউড়াবাসী। সকলের ভালোবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। তিনি উপজেলার শিক্ষা সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, শুধু মাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয় সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় কুলাউড়া উপজেলার শিক্ষা ব্যবস্থাকে আরও অনেক দূর এগিয়ে নিতে চাই।
উল্লেখ্য, গত ১২ অক্টোবর সিলেট বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক -২০২২ প্রদানের জন্য বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিযোগী বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। ওই সভায় বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন সভাপতিত্ব করেন।