October 21, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 17th, 2021, 8:49 pm

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে জনতা ব্যাংকের বৃক্ষরোপন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয শোক দিবস উপলক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়ের ঘোষিত মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে জনতা ব্যাংক লিমিটেড, বিভাগীয় কার্যালয়ের পক্ষ থেকে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচী পরিচালনা করা হয়।
১৭ আগষ্ট মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোর্শেদ আহমদ চৌধূরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ।
এসময় উপস্থিত ছিলেন এরিয়া অফিস, সিলেট এর উপমহাব্যবস্থাপক সনদীপ কুমার রায়, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (অর্থ ও হিসাব) মোঃ নঈমুল হক চৌধূরী, ব্যাংকের বৈদেশিক বিনিময় কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মোঃ মাহবুবুল আলম, বিভাগীয় কার্যালয় এর এসপিও শুভাশীষ চক্রবর্তী, বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্ট্রার অঞ্জন দেব নাথ প্রমুখ ।
ভাইস চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোর্শেদ আহমদ চৌধূরী তার বক্তব্যে বলেন শোককে শক্তিতে রুপান্তর করে বঙ্গবন্ধুর লালিত সোনার বাংলা গড়ে তোলতে পারলে বঙ্গবন্ধুর আতœা শান্তি পাবে। তাই প্রত্যেকের উচিত যার যার অবস্থান থেকে ক্ষুদ্র হলে কিছুটা অংশগ্রহণ করা উচিত। বর্তমান সরকারের ঘোষনা মোতাবেক বৃক্ষরোপন অভিযানে জনতা ব্যাংকের অংশগ্রহণের জন্য জনতা ব্যাংকের কর্তৃপক্ষকে তিনি ধন্যবাদ জানান।

—প্রেস বিজ্ঞপ্তি