January 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, December 19th, 2021, 8:23 pm

সিলেট সদর উপজেলায় মোমেন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

জেলা প্রতিনিধি, সিলেট :
মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে মোমেন ফাউন্ডেশন উদ্যোগে সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়নের সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিতদের এবং শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
১৯ ডিসেম্বর রবিবার সকালে পুরান কালারুকা আদর্শ উচ্চ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়। ১নং জালালাবাদ ইউনিয়নের নবগঠিত চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাকে সভাপতিত্বে ।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন বলেন, শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবধর্ম। তিনি বলেন, শীতের প্রকোপ বেড়েছে, তেমনি বেড়েছে গরিব-দুঃখী মানুষের দুর্ভোগ। শীত নিবারণের পোশাক এবং কম্বল-কাঁথার অভাবে অভাবী মানুষ কষ্টও পায়। তিনি সকলের আহ্বান জানিয়ে বলেন, আসুন আমরা যে যা পারি তাই দিয়েই শীতার্তদের পাশে দাঁড়াই। মোমেন ফাউন্ডেশন সৃষ্টি করা হয়েছে এবং এ সংস্থা সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, চেয়ারম্যান জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা হেলেন আহমদ, মোমেন ফাউন্ডেশনের সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম জুয়েল সহ এলাকার মুরব্বীগণ উপস্থিত ছিলেন।