November 28, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 10th, 2021, 7:28 pm

সিসিক মেয়রের সাথে রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, সিলেট :

আন্ত সিটি কর্পোরেশনের মধ্যে সেবা প্রদান ও নগর উন্নয়নের অভিজ্ঞতা বিনিময়ের মধ্যদিয়ে নাগরিকদের দূরগোড়ায় সেবা ও টেকসই উন্নয়ন করা সম্ভব। বিশেষ করে উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের অভিজ্ঞতা বিনিময় দীর্ঘ মেয়াদী প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখবে বলেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

রবিবার (১০ অক্টেবর) দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের একটি প্রতিনিধি দলের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিসিক মেয়র এই দুই সিটির মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সর্ম্পক ধরে রাখতে উদ্ভাবনী প্রকল্প সমূহ নিয়ে কাউন্সিলর ও কর্মকর্তাদের অভিজ্ঞতা বিনিয়ের গুরুত্ব তুলে ধরেন।

সিসিকের জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য স্বাগত বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সলর ও প্যানেল মেয়র-১ শরিফুল ইসলাম বাবু, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের অতিরিক্ত সচিব বিধায়াক রায় চৌধরী, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ২৬ জন কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর, সিসিক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, কাউন্সিলর মোস্তাক আহমদ, কাউন্সিলর ইলিয়াছুর রহমান, কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, সংরক্ষিত কাউন্সিলর নাজনীন আক্তার কণা, সংরক্ষিত কাউন্সিলর শাহানা বেগম শানু, সংরক্ষিত কাউন্সিলর মাসুদা সুলতানা, নির্বাহী প্রকৌশলী রুহুল আলম, সহকারী প্রকৌশলী অংশুমান ভট্টাচার্য্য, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস প্রমুখ।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশেনের মেয়র এ্ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশেনের কাউন্সিলরবৃন্দ।

এদিকে রাজশাহী সিটি কর্পোরেশেনের কাউন্সিলরদের সম্মানে সিলেট নগরের একটি হলে রবিবার সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান আয়োজিত হবে।