August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 13th, 2022, 8:22 pm

সীতাকুণ্ডের সড়কে ঝরল দুই নারীর প্রাণ

চট্টগ্রামের সীতাকুণ্ডের ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে এক মানসিক ভারসাম্যহীন নারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইেকল দুর্ঘটনা ঘটে। এতে ওই নারীসহ দুই নারী নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার ফৌজদারহাটস্থ জলিল গেইট এলাকায় এই দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

নিহতদের লাশ উদ্ধার করেছে হাইওয়ে থানা পুলিশ। তবে হতাহতদের কারো নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ভোরে প্রায় ১৫/২০ জনের মোটরসাইকেল বাইকার একটি গ্রুপ ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্য যাচ্ছিল। পথে ফৌজদারস্থ জলিল গেইট এলাকায় মহসড়কে দাঁড়িয়ে থাকা এক মানসিক ভারসাম্যহীন নারীকে বাঁচতে গিয়ে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় কবলিত হয়। এ সময় ওই নারী ঘটনাস্থলেই মারা যান এবং এ মোটরসাইকেলের পিছনে থাকা চালকের স্ত্রী গুরুতর আহত হন। পরে তিনি হাসপাতালে মারা যান। এ দুর্ঘটনায় আহত হন মোটরসাইকেল চালক ও এক পথচারী। মোটরসাইকেল চালকের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রামের বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক। তিনি বলেছেন, দুর্ঘটনায় গুরুতর আহত বাইক আরোহী এক নারীকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। মানসিক ভারসাম্যহীন অপর নারী ঘটনাস্থলেই মারা যান। এছাড়া আহত হন আরও দুইজন। ঢাকা থেকে আসা ১৫/২০ জনের একটি বাইকার গ্রুপ কক্সবাজার যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

—ইউএনবি