July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 8th, 2023, 8:08 pm

সূর্যের তাপের মতো হট আমি!

অনলাইন ডেস্ক :

আগুন সিনেমায় অভিনয়ের মাধ্যমে এফডিসিতে পা দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা জাহারা মিতু। ক্যারিয়ারের শুরুতেই সুপারস্টার শাকিব খান আর কলকাতার তারকা দেবের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় আসেন। সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন এ অভিনেত্রী। সেখানে শাকিব খানসহ আলোচিত কয়েকজন নায়ককে নিয়ে মুখ খুলেছেন মিতু। শুরুতেই এ অভিনেত্রী বলেন, আমি যখন স্পোর্টস উপস্থাপনা করতাম, তখন অনেকে আমাকে ইন্ডিয়ান মনে করত। আমাকে এতটা চিনত না। তবে সিনেমায় আসার পর সবাই চেনে।

পরে স্পোর্টস উপস্থাপিকা সম্বোধন করে গণমাধ্যম উপস্থাপক জাহারা মিতুকে প্রশ্ন করেন, মেয়েদের প্রিয় খেলা কী? প্রশ্নোত্তরে মিতু উপস্থাপককে বলেন, বলব না। দুষ্টু। উপস্থাপক বলেন- মেয়েদের প্রিয় খেলা ছিনিমিনি। আবার মিতুর কাছে উপস্থাপক জানতে চান- কোন খেলায় দুজন খেলোয়াড় লাগে। পরে অভিনেত্রী বলেন, আপনি যেটা বললেন, মেয়েদের প্রিয় খেলা ছিনিমিনি, সেটি খেলতেই দুজন লাগে। ঈদে চাঁদ দেখা যায়। সেই চাঁদের সঙ্গে আপনাকে অনেক তুলনা করেন। এটা কি আপনি জানেন? মিতু প্রশ্নোত্তরে বলেন, বিশেষায়িত করে অনেকে আমাকে চাঁদের সঙ্গে তুলনা করেন। এমনকি আমার বাবাও বলেন আমার মেয়ে চাঁদের মতো। তবে আমি এটা বিশ্বাস করি না। আমি চাঁদের মতো না, আমি সূর্যের তাপের মতো গরম।

যারা সিনেমা দেখে তাদের প্রচ- কৌতূহল থাকে যে, শুটিংয়ের সময় নায়ক-নায়িকাদের কতটা কাছাকাছি হতে হয়। প্রশ্নোত্তরে এ নায়িকা বলেন, আপনিও তো সিনেমা করেছেন, আপনার জানার কথা। তবে উপস্থাপক বলেন, আমি অন্তরঙ্গ মুহূর্তে কাজ করিনি। এ নায়িকা বলেন, আমি শাকিব খান, দেব ও বাপ্পীর সঙ্গে কাজ করেছি। তাদের সঙ্গে রোমান্টিক সিনেমা করেছি। পরে উপস্থাপক বলেন, শাকিব খানের সঙ্গে কাজ করতে গিয়ে কোনো সমস্যা হয়নি তো? মিতু কিছুক্ষণ হাসার পর বলেন, না তেমন কোনো সমস্যা হয়নি। আমি তিন নায়কের সঙ্গেই রোমান্টিক সিন করেছি। এ সিনগুলো করার সময় আমরা ভুলে যাই। আমরা ব্যক্তি হিসেবে কেমন। আমি একটা অবজেক্ট, সে একটা অবজেক্ট হিসেবে চিন্তা করি। এর বাইরে মাথায় চিন্তা আসে না। অনেক সময় নায়কের ফুল নিয়ে ফুলটাকে চুমু খেতে হচ্ছে। আবার নায়ককে জড়িয়ে ধরে চুমু খেতে হচ্ছে। এটা শুধু নায়িকাদের করা হচ্ছে এমনটা নয়, নায়কদেরও একই কাজ করতে হয়।