January 23, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 13th, 2021, 8:33 pm

সেভ সিলেটের হিরো অ্যাওয়ার্ড জয়

হিরো অ্যাওয়ার্ড ২০২১ জিতেছে সিলেট বিভাগের সর্ববৃহৎ সামাজিক প্লাটফর্ম ‘সেভ সিলেট’। ২০২১ সালের ‘বছরের সেরা সামাজিক প্লাটফর্ম’ ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড জিতে সিলেটের জনপ্রিয় এই চ্যারিটি প্রতিষ্ঠানটি। প্রায় ২০০০ অ্যাপ্লিকেন্ট এর মধ্যে ‘সেভ সিলেট’ সেরা প্লাটফর্মদের মধ্যে জায়গা করে নেয়। গত এক বছরের সামাজিক কাজের জন্য বাংলাদেশের সেরা ২০টি প্লাটফর্মকে প্রতি বছরের মতো এবারও এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

সোমবার (১৩ই ডিসেম্বর) ঢাকার গুলশানের একটি আন্তর্জাতিক মানের হোটেলের হলরুমে অ্যাওয়ার্ড জয়ীদের নাম ঘোষণা করা হয়। এতে সিলেট বিভাগের একমাত্র প্রতিষ্ঠান হিসেবে অ্যাওয়ার্ড বিজয়ী হিসেবে সেভ সিলেটের নাম ঘোষণা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু (এমপি)। এই অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের বিভিন্ন সেরা ইতিবাচক উদ্যোগগুলোর স্বীকৃতি এ পুরস্কার। এগুলো প্লাটফর্ম দেশকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

অ্যাওয়ার্ড প্রাপ্তি নিয়ে সেভ সিলেট এর প্রতিষ্ঠাতা ও সিইও আয়ান মুমিনুল হক বলেন, ‘আমরা কোভিড-১৯ মহামারির এই সময়ে মর্যাদাপূর্ণ এ ন্যাশনাল পুরস্কার জিততে পেরে অত্যন্ত আনন্দিত। ‘আমাদের সেভ সিলেট পরিবার দিন দিন এগিয়ে যাচ্ছে এবং সঠিক পথে রয়েছে।, তারই প্রমাণ এই স্বীকৃতি। আমরা সিলেট বিভাগের প্রতিটি অসহায় মানুষের প্রতিনিধিত্ব করে থাকি। এই পুরস্কারটি তাই আমরা সকল অসহায়দের ও কোভিড-১৯ মরামারিতে ফ্রন্ট লাইনে কাজ করা সকল ভলান্টিয়ার হিরোদেরকে উৎসর্গ করছি।’

—প্রেস বিজ্ঞপ্তি