July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 16th, 2024, 8:16 pm

স্বাগতার হবু বর কে

অনলাইন ডেস্ক :

নতুন বছরের প্রথম মাসেই ইতোমধ্যে শোবিজের তিন তারকার বিয়ের খবর পাওয়া গেছে। সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছেন অভিনেত্রী, উপস্থাপিকা ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা। স্বাগতা জানান, জানুয়ারির শেষ সপ্তাহের একটি দিন ইতোমধ্যে চূড়ান্ত করেছেন বিয়ের অনুষ্ঠানের জন্য। তিনি বলেন, ‘আশা করছি কাছের মানুষদের অতিথি হিসেবে পাব। সবার আশীর্বাদ-ভালোবাসা চাইব।’ স্বাগতার হবু বরের নাম ড. হাসান আজাদ। কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করা হাসান পেশায় একজন ব্যবসায়ী। স্বাগতা বলেন, ‘ব্যবসার পাশাপাশি হাসান একজন শিল্পীও। সে গান করে, লেখালেখি করে। ইংরেজিতে একটি বই লিখেছে।’ জীবনসঙ্গী হিসেবে হাসানকে বেছে নেওয়ার প্রধান কারণ কী, তা নিয়ে স্বাগতা বলেন, ‘মানুষ হিসেবে হাসান অনেক ভালো। পরিষ্কার মনের মানুষ।

সত্যি বলছি, হাসান খুব পরিষ্কার মনের মানুষ। কোনোরকম ভনিতা নেই তার মধ্যে। খারাপকে খারাপ বলবে, ভালোকে ভালো বলবে। এটা সবাই পারে না।’ হাসান সম্পর্কে স্বাগতা আরও বলেন, ‘হাসান আমার কাজকে অ্যাপ্রিশিয়েট করে। এটা খুব দরকার। কেননা, ছোটবেলা থেকে আমি গান করছি, অভিনয় করছি। এটা না করতে পারলে আমার জন্য সেটা হবে ভীষণ কষ্টের। হাসান এসবের সঙ্গে আছে। প্রতিনিয়ত আমাকে সাপোর্ট করছে।’ এক প্রশ্নের জবাবে স্বাগতা বলেন, ‘মনের কথা হাসানকে বলতে পারি। এটাই বড় কথা। আমার জন্য এটা অনেক আনন্দের। মনের কথা বলতে না পারাটা তো কষ্টের। কিন্তু তাকে বলতে পারছি।’ পছন্দের মানুষের সঙ্গে সুন্দর একটি স্মৃতির কথাও বলেছেন স্বাগতা।

‘সবচেয়ে ভালো লেগেছে হাসান তার লেখা বইয়ের প্রথম পাতা আমাকে পড়ে শুনিয়েছিল। ওটা আমাকে দারুণভাবে মুগ্ধ করেছে। আমি ভুলব না ওই স্মৃতিটুকু।’ জীবনের নতুন অধ্যয় ঘিরে প্রত্যাশা ব্যক্ত করে স্বাগতা বলেন, ‘জীবনটা যেন সুন্দর হয়, সুখের হয়। সবাইকে নিয়ে যেন আগামী দিনগুলো চলতে পারি। এটাই চাওয়া।’ নতুন বছরে শুটিংও শুরু করেছেন স্বাগতা। সম্প্রতি একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছেন। অঞ্জন আইচ পরিচালিত ওয়েব ফিল্মটির নাম ‘কিশোরী’। ওয়েব ফিল্মটি নিয়ে স্বাগতা বলেন, ‘কিশোরী ওয়েব ফিল্মে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছি। অভিনয় করার যথেষ্ট সুযোগ ছিল।’ উপস্থাপনা ও গানের বিষয়ে তিনি বলেন, ‘গত ৭ জানুয়ারি বিটিভিতে দিনব্যাপী ছায়াছন্দ উপস্থাপনা করেছি। খুব সাড়া পেয়েছি এটা করে। তা ছাড়া দুটি গান রেডি করে রেখেছি। মিউজিক ভিডিও বানানোর পরই রিলিজ দেওয়া হবে।’