August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 17th, 2022, 1:41 pm

সড়ক দুর্ঘটনায় আহত জবি শিক্ষার্থীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত আব্দুল্লাহ মামুন টাইঈল জেলার মধুপুর উপজেলার মহেশমারা ইউনিয়নে বাসিন্দা এবং বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের (২০১৬-১৭) শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিন ভাই বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। তার পাঁচ বছর বয়সে বাবা মারা যান। ফলে তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।

জানা গেছে, গত ৯ ই জুলাই তার নিজ জেলা টাইঙ্গাইলে মোটরসাইকেলে থাকা অবস্থায় সড়ক দুর্ঘটনায় মস্তিষ্কে আঘাত প্রাপ্ত হন এবং ব্রেইন ড্যামেজ হয়। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়, সেখানেই তার চিকিৎসা চলছিল।

এদিকে, আব্দুল্লাহর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে।

এই বিষয়ে সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.রাজিনা সুলতানা বলেন, আব্দুল্লাহর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এটা মানতে পারছি না যে সে আর ক্লাসে আসবে না। আমরা তার পরিবারের সঙ্গে সর্বক্ষণ যোগাযোগ করছি।

শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড.আইনুল ইসলাম বলেন, আব্দুলাহকে খুব ভালো ছেলে ছিল। তার এই অকাল মৃত্যু মানা কষ্টকর।

—ইউএনবি