June 21, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, June 11th, 2024, 7:29 pm

হত্যা মামলায় অভিনেতা দর্শন আটক

অনলাইন ডেস্ক :

হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুদীপাকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার মহীশূরের ফার্মহাউজ থেকে দর্শনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য এ অভিনেতাকে বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হচ্ছে। বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘গত ৯ জুন কামাক্ষীপালয় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এ মামলার তদন্ত করতে গিয়ে কন্নড় সিনেমার একজন অভিনেতার (দর্শন) নাম উঠে এসেছে। যে ব্যক্তি খুন হয়েছেন তার নাম রেণুকা স্বামী, তার বয়স ৩৩ বছর।’

এ প্রতিবেদনে জানানো হয়েছে, রেণুকা স্বামীর হত্যা মামলার তদন্ত বড় পরিসরে করতে গিয়ে অভিনেতা দর্শনের নিরাপত্তারক্ষীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। এনডিটিভির তথ্য অনুসারে, গত ৮ জুন হত্যা করা হয় বেণুকা স্বামীকে। ৯ জুন কামাক্ষীপালয়ার কাছের একটি ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ দাবি করেছে, অভিনেতা দর্শন বেণুকার স্ত্রী পবিত্রা গৌড়াকে মেসেজ পাঠাতেন। ব্যক্তিগত জীবনে বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে একাধিকবার বিতর্কের মুখে পড়েছেন দর্শন।

চলতি বছরের শুরুতে অভিযোগ উঠেছিল, অভিনেত্রী পবিত্রা গৌড়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন দর্শন। আর এ খবর জানার পর ভীষণভাবে চটেছিলেন দর্শনের স্ত্রী বিজয়লক্ষ্মী। ১৯৯৭ সালে রুপালি পর্দায় অভিষেক ঘটে দর্শন থুগুদীপার। ২০০১ সালে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- ‘ম্যাজেস্টিক’, ‘কারিয়া’, ‘গাজা’, ‘সারথি’ প্রভৃতি।