July 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, April 28th, 2023, 7:36 pm

হাউজ অফ দ্য ড্রাগন : দ্বিতীয় সিজনে চারটি নতুন চরিত্র

অনলাইন ডেস্ক :

প্রকাশিত হলো ‘হাউজ অফ দ্য ড্রাগন’ দ্বিতীয় সিজনের কলাকুশলীর তালিকা। তুমুল জনপ্রিয় এই সিরিজটির নতুন কাস্ট প্রকাশ করেছে এইচবিও। দ্বিতীয় সিজনে চারটি নতুন চরিত্র দেখা যাবে। এর মধ্যে থাকছেন গেইল র‌্যাঙ্কিন, যিনি ‘অ্যালিস রিভারস’ চরিত্রে অভিনয় করবেন। অ্যালিস একজন চিকিৎসক এবং হারেনহালের বাসিন্দা। জর্জ আর আর মার্টিনের ফায়ার অ্যান্ড ব্লাড উপন্যাসে অ্যালিস একজন রহস্যময় জাদুকরী ছিলেন, যিনি টারগারিয়েনের সবুজ দলের মধ্যে শক্তিশালী ব্যক্তিত্ব হয়ে ওঠেন।

সাইমন রাসেল বিয়েল ‘সের সাইমন স্ট্রংক’ চরিত্রে অভিনয় করবেন, যিনি হ্যারেনহালের কাস্টেলান এবং লর্ড ল্যারিস স্ট্রংয়ের বড়-চাচা। প্রথম সিজনে এই চরিত্রে অভিনয় করেছিলেন ম্যাথিউ নিডহ্যাম। তিনি এই চরিত্রে অভিনয়ের জন্য দুটি বাফটা পুরস্কার এবং তিনটি অলিভিয়ার পুরস্কার জিতেছেন। ফ্রেডি ফক্স অভিনয় করবেন ‘সের গোয়েন হাইটাওয়ারের’ চরিত্রে যিনি অটো হাইটাওয়ারের ছেলে এবং রানী অ্যালিসেন্টের ভাই এবং তার সন্তানদের মামা।

অপরদিকে আবুবকর সেলিম ‘অ্যালিন অফ হুলের’ চরিত্রে অভিনয় করবেন। তিনি ভেলারিয়ন বহরের একজন নাবিক যাকে স্টেপস্টোন প্রচারে দেখা যাবে। হাউজ অফ দ্য ড্রাগনের দ্বিতীয় সিজন আটটি পর্বের উপর ভিত্তি করে নির্মিত হবে। প্রথম সিজন থেকে দুই পর্ব কম। ইতিমধ্যেই সিরিজটি ঘিরে তুমুল হাইপ সৃষ্টি হয়েছে। প্রথম সিজনের মুক্তির পর এর দর্শকপ্রিয়তা দেখে এইচবিও দ্বিতীয় ও তৃতীয় সিজন নির্মাণের ঘোষণা দেয়।

দর্শকদের কাছে সর্বকালের সেরা টিভি সিরিজ হিসেবে খ্যাত ‘গেম অফ থ্রোনস’-এর প্রিক্যুয়েল সিরিজ ‘হাউজ অফ দ্য ড্রাগন।’ এতে মুল ভূমিকায় অভিনয় করেছেন মিলি অ্যালক, এমা ডি আর্চি, ম্যাট স্মিথ, অলিভিয়া কুক, পেডি কনসিডাইন, ইভ বেস্ট সহ এক ঝাঁক তারকা। সূত্র : ডেডলাইন