May 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 2nd, 2023, 8:23 pm

হাভিয়ের কাবরেরার দলে নতুন তিন মুখ

অনলাইন ডেস্ক :

আসন্ন তিন জাঁতি টুর্নামেন্টের জন্য ২৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন কোচ হাভিয়ের কাবরেরা। এই টুর্নামেন্টের আগে সৌদি আরবে ক্যাম্প করবে বাংলাদেশ। সে লক্ষ্যে আগামী ৫ ও ৬ মার্চ দুই ভাগে ভাগ হয়ে জামাল ভূঁইয়ারা দেশ ছাড়বেন। সেখানে স্থানীয় ক্লাবের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ক্যাম্প শেষে আগামী ১৭ মার্চ বাংলাদেশ দল ঢাকায় ফিরবে। ব্রুনেই ও সিশেলসকে নিয়ে আগামী ২৩ থেকে ২৮ মার্চ সিলেটে হবে এই টুর্নামেন্ট। হাভিয়ের কাবরেরার দলে নতুন তিন মুখ। ফর্টিস এফসির মিডফিল্ডার মুজিবুর রহমান জনি, মুক্তিযোদ্ধা সংসদের গোলরক্ষক মেহেদি হাসান শ্রাবণ ও আবাহনী লিমিটেডের ডিফেন্ডার আলমগীর মোল্লা। দলে ফিরেছেন মিডফিল্ডার রবিউল হাসান, ফরোয়ার্ড এলিটা কিংসলে, ডিফেন্ডার তপু বর্মণ, গোলরক্ষক শহিদুল আলম সোহেল, মিতুল মারমা ও স্ট্রাইকার আমিনুর রহমান সজীব। সবশেষ গত বছরের সেপ্টেম্বর ফিফা উইন্ডো থেকে বাদ পড়েছেন ডিফেন্ডার ইয়াসিন আরাফাত, আতিকুর রহমান ফাহাদ ও গোলরক্ষক আশরাফুল ইসলাম।
বাংলাদেশ দল :
গোলরক্ষক : আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, শহিদুল আলম ও শ্রাবণ।
ডিফেন্ডার : কাজী তারিক রায়হান, সাদউদ্দিন, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মন, রহমত মিয়া ও আলমগীর মোল্লা।
মিডফিল্ডার : মাশুক মিয়া জনি, সোহেল রানা, মজিবুর রহমান জনি, সোহেল রানা, শাহরিয়ার ইমন, রবিউল হাসান, জামাল ভূঁইয়া, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস।
ফরোয়ার্ড : রাকিব হোসেন, সুমন রেজা, মতিন মিয়া, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, মোহাম্মদ ইব্রাহিম ও আমিনুর রহমান সজীব।