February 1, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 6th, 2023, 8:43 pm

হালুয়াঘাটে বনভোজনের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে, নিহত ১

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (হালুয়াঘাট):

ময়মনসিংহের হালুয়াঘাট গাবরাখালী গারো পাহাড় পর্যটন কেন্দ্রে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দূূর্ঘটনার কবলে পড়ে শ্রীপুর মাওনা থেকে আসা গার্মেন্টস কর্মীদের একটি গাড়ী । এসময় সড়কের পাশে দাড়িয়ে থাকা আলামিন নামক এক ভ্যান চালকের ওপর চাপ দেয়।
শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ময়মনসিংহ টু হালুয়াঘাট আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে হালুয়াঘাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় কবলিত বাসটিকে জব্দ করে। এ তথ্য নিশ্চিত করেন হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরিদর্শক ওবায়দুুল শিপলু।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি প্রথমে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুটিতে ধাক্কা দিয়ে খুঁটিটিসহ একটি কারখানা ঘর ভেঙ্গে ফেলে। এসময় সড়কের পাশে দাড়িয়ে থাকা আলামিন নামক এক ভ্যান চালকের উপর চাপ দেয়। চাপে গুরুতর আহত হন ভ্যান চালক আলামিন। পরে গুরুতর আহতবস্থায় আলামিনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত আলামিন (২৮) একই উপজেলার আমতৈল ইউনিয়নের সরচাপুর গ্রামের সাবেদ আলীর পুত্র বলে জানা যায়।
বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীনুজ্জামান খান জানান, দুর্ঘটনার পর বাসচালক ও তার সহকারী পালিয়ে গেছেন। বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনতগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।