February 2, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 22nd, 2022, 6:58 pm

হালুয়াঘাটে বিভিন্ন পেশাজীবীদের সাথে নবাগত ডিসির মতবিনিময় সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (হালুয়াঘাট) :

ময়মনসিংহের হালুয়াঘাটে জনপ্রতিনিধি,সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেন ময়মনসিংহ জেলার নব নিযুক্ত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মোস্তাফিজার রহমান। এর আগে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে নির্মিত গাবরাখালী পর্যটন কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা হাসানের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গোলে জান্নাত সেতু।
এসময় জেলা প্রশাসক তাঁর বক্তব্যে উন্নত হালুয়াঘাট গড়ার লক্ষ্যে গুরুত্বারোপ করেন। সার্বিক উন্নয়নের সহযোগিতার আশ্বাসও প্রদান করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন তিনি। সকলের আন্তরিক প্রচেষ্টায় উন্নয়নের সুশাসন প্রতিষ্ঠা করা সম্ভব হবে।
পরে উন্নয়নমূলক কাজ বৃদ্ধিকরণ সহযোগিতা প্রত্যাশা করে মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. খায়রুল আলম ভূঞাসহ অন্যান্যরা।
আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ, মোর্শেদ আনোয়ার খোকন, সদস্য বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের বিভিন্ন দফতরের কমকর্তাবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মত বিনিময় প্রদান শেষে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও হালুয়াঘাট পৌরসভাসহ অন্যান্য সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও উপজেলা সমাজসেবা কার্যালয়ের পক্ষ থেকে এক দুস্থ পরিবার কে গাভী প্রদান কার্যক্রমে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান।