June 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 10th, 2023, 8:06 pm

হৃদয়ের টুকরা নিয়ে সামনে এলো সালমান খান

অনলাইন ডেস্ক :

অবশেষে প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেতা সালমান খানের সেই রহস্যময়ীকে। গত সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি আবারও তার সঙ্গে ছবি পোস্ট করেছেন। তবে এবার ছবিতে স্পষ্টই দেখা গেলো সে নারীকে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সালমান খান এক নারীর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘আগামীকাল আমার হৃদয়ের টুকরোর সঙ্গে পরিচয় করাবো’। ছবিতে সালমানের গা ঘেঁষে ক্যামেরার দিকে পিছন ঘুরে দাঁড়িয়ে এক সুন্দরী।

এবার কথা মতোই সেই রহস্যময়ীর চেহারা প্রকাশ্যে আনলেন ভাইজান। তিনি আর কেউ নন, আলিজেহ অগ্নিহোত্রী। সালোনের নিজের বোন আলভিরা অগ্নিহোত্রীর একমাত্র মেয়ে। মামুজান সালমান কোলেপিঠে করে মানুষ করেছে আলিজেহ-কে। এবার তার নিজের বস্ত্র বিপণণী বিয়িং হিউম্যানের মুখ হিসাবে পাওয়া গেল আলিজেহকে। সালমানের সংস্থা এদিন মেয়েদের জন্য পোশাক লঞ্চ করেছে, আর সেই ক্যাম্পেনে মামুজানের পাশে আছে ভাগ্নি আলিজেহ।

ছবিতে ডেনিম শার্ট আর প্যান্টে পাওয়া গেল আলিজেহ-কে। মামা সালমানকে জড়িয়ে ধরে রয়েছে সে। অন্য ছবিতে কালো রঙা পাফার জ্যাকেটে আলিজেহ, মামার সঙ্গে হাসির মুহূর্ত ভাগ করে নিচ্ছেন। এই ছবির বিবরণীতে সালমান লেখেন, ‘ভালোবাসা আর যতœটা আসলে জিনগতৃ আমরা একদম আমাদের মতোইৃ আলিজেহ-র পরনে বিয়িং হিউম্যানের নতুন ওম্যানওয়ার কালেকশন!’ গত বছরের শেষেই কানাঘুষো শোনা গিয়েছিল এই স্টারকিডের সিনেমায় অভিষেক হওয়া নিয়ে। অবশেষে জল্পনা মিলিয়ে গত মাসেই সামনে আসে তার বলিউড ডেবিউ-র ঝলক। বহুল সমালোচিত পরিচালক সৌমেন্দ্র পাধীর নতুন ছবি ‘ফেইরি’-র সঙ্গেই বলিউডে নতুন যাত্রা শুরু করছেন তিনি।