May 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, April 8th, 2024, 8:01 pm

হোটেলে মিলল পরিচালক সোহানকন্যার লাশ

অনলাইন ডেস্ক :

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি আবাসিক হোটেল থেকে সামিয়া রহমান সৃষ্টি (৩৪) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন রংধনু আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। মৃত সামিয়া প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে বলে জানা গেছে।

ওই নারী উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোড এলাকায় স্বামী তানিমের সঙ্গে থাকতেন। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর ওই হোটেলে ওঠেন বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, ওই নারীর লাশ জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখা যায়। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ কর্মকর্তা আরও জানান, মৃত সামিয়ার স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি স্বামী তানিমের সঙ্গে উত্তরায় থাকতেন।

পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ায় গত রোববার দুপুরে যাত্রাবাড়ীর ওই আবাসিক হোটেলে ওঠেন। ইফতারের সময় হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে দরজায় ধাক্কা দিয়ে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে হোটেলের দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।