December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, September 25th, 2021, 12:21 pm

১১ দিন আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

চাঁদপুরের ফরিদগঞ্জে এক নারীকে অপহণের পর ১১ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক ইজিবাইক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ফরিদগঞ্জের পাশে হাইমচর উপজেলার আলগীবাজার এলাকা থেকে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেলহাজতে পাঠায়।

গ্রেপ্তার হাবিব খান ফরিদগঞ্জ উপজেলার পূর্ব ধানুয়া গ্রামের খোরশেদ আলমের ছেলে ও পেশায় ইজিবাইক চালক।

এ ঘটনায় ওই নারীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, সংখ্যালঘু সম্প্রদায়ের ওই নারীকে মাসখানেক আগে থেকে অভিযুক্ত হাবিব খান মোবাইল ফোনে বিরক্ত করে আসছিলেন। ওই নারী গত ১০ সেপ্টেম্বর ফরিদগঞ্জ উপজেলার শোভান গ্রামে তার বাবার বাড়িতে বেড়াতে আসলে অভিযুক্ত হাবিব খান তার এক সহযোগীকে নিয়ে ১২ সেপ্টেম্বর ভোরে তাকে অপহরণ করে নিয়ে যান। পরে ওই নারীকে পাশের হাইমচর উপজেলার আলগীবাজার এলাকায় একটি ঘরে আটকে রাখে এবং ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

১১ দিন পর ওই নারী কৌশলে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে পালিয়ে তার বাবা বাড়ি চলে আসেন। বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে তার বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, ওই নারীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত হাবিব খানকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ওই গৃহবধূকে উদ্ধার করে শুক্রবার দুপুরে চাঁদপুর জেলা সদর হাসপাতালে মেডিকেল টেস্ট ও ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য চঁদপুর আদালতে পাঠানো হয় এবং অভিযুক্ত হাবিবকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

—ইউএনবি