June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 24th, 2023, 8:02 pm

১১ বার বিচ্ছেদের কথা বলেছেন দীপিকা!

অনলাইন ডেস্ক :

‘আমাদের এ যাবৎ ১১ বার সংসার ভাঙনের সিদ্ধান্ত নেয়া হয়েছিল! আমি একাই ১১ বার বিচ্ছেদ চেয়েছি।’ অনেকটা মজা করেই বললেন দীপিকা। তবে পরক্ষনেই নিজেকে সামলে নিয়েই বললেন, রনবীরকে এখনও বুঝতে পারিনি। আর সংসারে মেয়েরা তো বরাবরই এমনটা বলেই যে, সংসার ছেড়ে চলে যাবো। ২০১২ সাল থেকে তাদের প্রেমের শুরু।

সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গোলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে আলাপ বলিউড অভিনেতা রণবীর সিংহ এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। ছবিতে জুটি হিসাবে অভিনয় করেছিলেন রণবীর এবং দীপিকা। ক্যামেরার সামনে তো বটেই, ক্যামেরার নেপথ্যেও ঐ ছবিতে কাজ করতে করতেই প্রেম। তার পর বছর ছয়েকের লুকোচুরি প্রেম। রণবীর এবং দীপিকার বাস্তবের সেই প্রেমের ঝলক পর্দাতেও একাধিক বার দেখা গিয়েছে। ‘রাম-লীলা’-র পরে ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’, ‘৮৩’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। পর্দায় তাদের জমজমাট রসায়ন নজর কেড়েছে দর্শকেরও। এখন রণবীর এবং দীপিকা বিবাহিত। পাঁচ বছরের সংসার তাদের।

রণবীর ও দীপিকার প্রেমে এখনও মজে অনুরাগীরা। তা সত্ত্বেও রণবীরের সঙ্গে তার রসায়ন নাকি একেবারেই পছন্দ নয় দীপিকার! আর এই কথা বলা মাত্রই বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। করণ জোহরের ‘কফি উইথ করন’-এর প্রথম পর্বেই কফি কাউচে দেখা যাবে রণবীর এবং দীপিকাকে। সেখানে এসেই নিজের মনের দুঃখের কথা জানান রণবীর। রণবীরের দাবি, তাদের দু’জনের রসায়ন নাকি একেবারেই মনে ধরে না দীপিকার। রণবীরের কথায়, ‘দীপিকার মনে হয় তাকে রণবীর কপূরের সঙ্গে খুব ভাল মানায়, আর আমাকে আনুষ্কা শর্মার সঙ্গে। আমি দীপিকাকে ভুল প্রমাণ করে দেখাব!’

নিজেদের প্রেমটা কবে বিয়ের সিদ্ধান্তে রূপ নেয়, এমন প্রশ্নে রণবীর জানান, ২০১৫ সাল থেকেই নাকি একে অন্যের প্রতি অঙ্গীকারবদ্ধ ছিলেন তারা। রণবীরের কথায়, ‘কেউ সুযোগ নেয়, তার আগেই আমি চটি রেখে জায়গা দখল করে নিয়েছিলাম!’ রণবীরের কথার রেশ ধরেই হাসিমুখে দীপিকা বলেন, ‘একেবারে অ্যাডভান্স বুকিং!’ তবে সংসারের এমন খুনসুটি আলাপে স্পষ্ট যে, বলিউডের এই দারুণ জুটি রীল লাইফেও সুখে-আনন্দেই কাটাচ্ছেন।