January 29, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 3rd, 2023, 7:57 pm

২০২৩ সালে বাবা-মা হচ্ছেন যেসব তারকারা

অনলাইন ডেস্ক :

গত বছর ভারতের অনেক তারকা অভিনয়শিল্পী প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন। সন্তান প্রাপ্তির সেই উচ্ছ্বাস নতুন বছরকে আরো বেশি রঙিন করে তুলেছে। গত বছর বেশ কজন তারকা বাবা-মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরে সন্তানের মুখ দেখবেন তারা। নতুন বছরে বাবা-মা হতে যাচ্ছেন এমন তারকাদের নিয়ে এই প্রতিবেদন।
বিয়ের ১০ বছর পর বাবা-মা হচ্ছেন রাম চরণ-উপাসনা
দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। ২০১২ সালে ১৪ জুন উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর দীর্ঘ ১০ বছর কেটে গেলেও সন্তান নেননি এই দম্পতি! এ নিয়ে অনেকবার প্রশ্নের মুখে পড়েন রাম চরণের স্ত্রী। দীর্ঘ প্রতীক্ষার পর বাবা-মা হতে যাচ্ছেন রাম চরণ ও উপাসনা। গত ১২ ডিসেম্বর এই আনন্দের খবর জানান এই দম্পতি। সবকিছু ঠিক থাকলে চলতি বছরে রাম চরণ-উপাসনার ঘর আলো করে জন্ম নেবে তাদের প্রথম সন্তান।
গওহর খান
মা হতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান। গত ২০ ডিসেম্বর ইনস্টাগ্রামে অ্যানিমেটেড ভিডিও পোস্ট করে সুখবরটি দেন ‘বিগ বস’খ্যাত এই অভিনেত্রী। এটি গওহর খান ও জায়েদ দরবার দম্পতির প্রথম সন্তান। করোনা সংকটের সময়ে জায়েদ দরবারের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর খান। মুখে মাস্ক পরে শপে জিনিসপত্র কিনতে গিয়েছিলেন গওহর খান, আর সেখানে তাকে দেখে প্রেমে পড়েন জায়েদ। বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় গওহর। কিন্তু বয়সের এই ব্যবধান বাধা হয়নি এ জুটির প্রেম কাহিনিতে। চলতি বছরে সন্তান আগমনের মধ্য দিয়ে পূর্ণতা পাবেন এই দম্পতি।
বিয়ের ৮ বছর পর বাবা-মা হচ্ছেন পরিচালক-নায়িকা
ভারতের দক্ষিণী সিনেমার তারকা পরিচালক অ্যাটলি। ব্যক্তিগত জীবনে তামিল-মালায়ালাম সিনেমার অভিনেত্রী প্রিয়া মোহনের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। বিয়ের ৮ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন এই তারকা জুটি। গত বছরের শেষের দিকে ইনস্টাগ্রামে অ্যাটলি-প্রিয়ার ছবি পোস্ট করে আনন্দের খবরটি জানান এই দম্পতি। তারা ক্যাপশনে লিখেন- ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের দোয়া ও ভালোবাসা কামনা করছি।’ সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে সন্তানের
জন্ম দেবেন অ্যাটলির স্ত্রী প্রিয়া মোহন।
বিয়ের ১০ বছর পর মা হচ্ছেন নেহা
ভারতীয় টেলিভিশন অভিনেত্রী নেহা মারদা। হিন্দি ভাষার ‘বালিকা বধূ’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি। ব্যক্তিগত জীবনে ১০ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। দীর্ঘ প্রতীক্ষার পর মা হতে যাচ্ছেন তিনি। গত ২৪ নভেম্বর নেহা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, স্বামীর কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন নেহা। তার পরনে লাল রঙের গাউন। আঁটোসাঁটো গাইনে তার বেবি বাম্প স্পষ্ট। আর ক্যাপশনে এই অভিনেত্রী লিখেন-‘শ্রী শিবায়ে নমস্তুভ্যং, অবশেষে ভগবান আমার মধ্যে আর্বিভূত হতে চলেছেন। ২০২৩ সালে সন্তান আসছে।’