April 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 15th, 2023, 7:34 pm

অচেনা ভক্তের বাইকে চেপে যানজট ঠেলে শুটিংয়ে অমিতাভ

অনলাইন ডেস্ক :

যানজট কিংবা অনাকাক্সিক্ষত কারণে প্রায়ই সাধারণ কর্মজীবী মানুষের কর্মস্থলে পৌঁছাতে দেরি হয়। চলচ্চিত্র অভিনেতারা তারকা হলেও তারাও সাধারণ মানুষের বাইরে নন। তাদেরও পথেঘাটে বিভিন্ন সমস্যায় নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে হিমশিম খেতে হয়। অমিতাভ বচ্চনের কথাই ধরা যাক। সম্প্রতি যাত্রাপথে যানজটের ভোগান্তির কারণে পূর্বনির্ধারিত সময়ে শুটিংয়ে পৌঁছানো নিয়ে সংশয়ে পড়েছিলেন বিগ বি। শেষ পর্যন্ত অবশ্য অচেনা এক ভক্তের মোটরসাইকেলে লিফট নিয়ে সঠিক সময়ে পৌঁছেছেন বলিউডের শাহেনশাহ। অপরিচিত হলেও ভক্তের উপকারের কথা অমিতাভ ভুলে যাননি।

গত রোববার ইনস্টাগ্রামে মোটরসাইকেলে বসা ছবি শেয়ার করে ওই ব্যক্তিকে ধন্যবাদ জানিয়েছেন ৮০ বছর বয়সী এ অভিনেতা। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবিতে অমিতাভকে সেই মোটরসাইকেল আরোহীর বাইকের পেছনে বসে থাকতে দেখা যায়। ক্যাপশনে অমিতাভ বলেন, “আমাকে গন্তব্যে নিয়ে যাওয়ার জন্য তোমাকে ধন্যবাদ বন্ধু… আমি তোমাকে চিনি না। কিন্তু তুমি আমার কথায় আমাকে কাজের জায়গায় পৌঁছে দিতে রাজি হয়েছো… তীব্র জ্যাম এড়িয়ে দ্রুত সেখানে পৌঁছে দিয়েছো। সেজন্য হলুদ টি-শার্ট, শর্টস ও ক্যাপ পরা এই মানুষটাকে ধন্যবাদ।”

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে অমিতাভকে কালো টি-শার্ট, নীল ট্রাউজার এবং বাদামি রঙের ব্লেজার পরিহিত অবস্থায় দেখা যায়। সেই সঙ্গে বিগ বিয়ের পায়ে ছিল সাদা স্নিকার্স। অমিতাভের সেই ছবিতে সবাই কিংবদন্তি বলিউড অভিনেতাকে প্রশংসার সাগরে ভাসায়। অমিতাভের এই পোস্টে তার নাতি নব্য নভেলি নন্দা হাসির এবং রেড হার্ট ইমোজি দিয়ে কমেন্ট করেছেন। রোহিত বসু রায় বলেন, “আপনি এই পৃথিবীর সবচেয়ে কুল মানুষ অমিতজি!” সায়নী গুপ্ত নামের আরেক ব্যবহারকারী বলেন, “সবসময় শুনেছি যে আপনি কাজের ক্ষেত্রে ভীষণ সময়ানুবর্তী। আজ এই ছবি দেখে বুঝলাম আপনি সময়কে কতটা গুরুত্ব দেন। আমার মনে হয় অভিনেতাদের আপনার কাছ থেকে এগুলো শেখার আছে।”

এদিকে, প্রশংসা ছাড়াও অমিতাভের ওই পোস্টে বিপরীতমুখী মন্তব্যও ছিল। মোটরসাইকেল ব্যবহার করলেও অমিতাভের হেলমেট ব্যবহার না করার দিকে ইঙ্গিত দেন কেউ। এক ব্যবহারকারী বলেন, “হেলমেট কোথায় স্যার?” আরেক ব্যবহারকারী বলেন, “স্যার, হেলমেট পরা বাধ্যতামূলক। শুধু একটা ক্যাপ পরলে চলবে না।” সামনে অমিতাভ বচ্চনকে দেখা যাবে “প্রজেক্ট কে” সিনেমায়। নাগ আশ্বিন পরিচালিত “প্রজেক্ট কে” সিনেমায় অমিতাভের পাশাপাশি মূখ্য ভূমিকায় আরও দেখা যাবে দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে।

সায়েন্স ফিকশন ঘরানার প্যান ইন্ডিয়ার সিনেমাটি আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। “প্রজেক্ট কে ছাড়াও হলিউডের “হিট দ্য ইন্টার্ন” সিনেমার অফিসিয়াল হিন্দি রিমেকেও কাজ করবেন অমিতাভ বচ্চন। সেখানেও দীপিকার সঙ্গে এ কিংবদন্তি বলিউড অভিনেতাকে একই পর্দায় দেখা যাবে। এছাড়া, অমিতাভের হাতে আছে রিভু দাশগুপ্তের কোর্টরুম ড্রামা “সেকশন ৮৪”।