September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 3rd, 2023, 8:51 pm

আইটেম গান প্রসঙ্গে যা বললেন ভাবনা

অনলাইন ডেস্ক :

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবীব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে এই অভিনেত্রীর। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও সক্রিয় থাকেন তিনি। যেকোনো বিষয়েই নিজের মতামত প্রকাশ করতে ভোলেন না ভাবনা। বর্তমানে তার নতুন সিনেমা ‘পায়েল’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ভাবনা। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। সিনেমাটি নির্মাণ করছেন রায়হান খান। শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন ভাবনা। ওই পোস্টে অভিনেত্রী জানান, সিনেমাটিতে কোনো আইটেম গানে হাজির হচ্ছেন না তিনি। পাঠকদের সুবিধার জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- আমি একটি সিনেমা করছি ‘পায়েল’ নামে। সিনেমাটির নির্মাতা রায়হান খান।

এই সিনেমাটিতে আমি পায়েল চরিত্রে হাজির হব। সিনেমাটির একটি গানে আমি নেচেছি সত্য। একজন নৃত্যশিল্পী হিসেবে অবশ্যই এটা আমার জন্যে আনন্দের যেকোনো সিনেমায় আমি প্রথমবারের মতো নাচতে পারলাম। এর আগে অন্য কোনো সিনেমায় আমাকে নাচতে দেখা যায়নি। তবে এটি আইটেম সং না। আমাদের ছবির শুটিং চলছে। আপনারা সবাই দোয়া করবেন, যাতে ভালোভাবে কাজটি শেষ করতে পারি। এর আগে গণমাধ্যমে অভিনেত্রী বলেন, এটা আসলে আইটেম সং না। এই যে একটি যৌনপল্লি সিনেমায় পায়েল চরিত্রটির জন্য একটি করতে হবে। স্ক্রিপ্ট-এ আছে এই ধরনের একটি গান। সিনেমায় আমার যে চরিত্রটি আছে পায়েল। সেই চরিত্রের জন্যই এই গানটি শুট করা।

আমি মনে করি একজন অভিনয়শিল্পীর কাজ হচ্ছে দর্শকের সামনে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হওয়া। সো যেকোনো চরিত্র নিয়েই আমি আসতে পারি। প্রসঙ্গত, সিনেমায় ভাবনা ছাড়া আর অভিনয় করেছেন জিয়াউল রোশান, তারিক আনাম খান শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে। একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন তানিয়া আহমেদ।