September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 9th, 2023, 1:31 pm

‘আপন শক্তিতে বারবার জ্বলে উঠবে অপু বিশ্বাস’

অনলাইন ডেস্ক :

ঈদে বড় পর্দায় মুক্তি পেয়েছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম ছবি ‘লাল শাড়ি’। সরকারি অনুদানে নির্মিত ছবিটির প্রচার প্রচারণা নিয়ে মুখর ছিলেন প্রযোজক অপু বিশ্বাস! শুক্রবার সহশিল্পী ও সাংবাদিকদের নিয়ে রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমাসে ‘লাল শাড়ি’ দেখেন এই নায়িকা ও প্রযোজক। তার ডাকে সাড়া দিয়ে সবাই ছবিটি দেখতে আসায় কৃতজ্ঞতা জানাতেও ভুলেননি অপু। পরবর্তীতে এক স্ট্যাটাসেও সবার প্রতি ধন্যবাদ জানান ‘প্রিয় কমলা’র এই নায়িকা। অপু বলেন,‘আমার আমন্ত্রণে প্রিয় চলচ্চিত্র নির্মাতা, আমার আপনজন অভিনয়শিল্পী-কলাকুশলী ও সাংবাদিকবৃন্দ যেভাবে সাড়া দিয়ে ছুটে এসেছেন সত্যিই আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতাবোধ শেষ হবার নয়!

আমি জানি বারবার অপু বিশ্বাস জ্বলে উঠবে আপন শক্তিতে, তবে সেই শক্তি যে আপনারা!’ তিনি বলেন, ‘আমি তো আপনাদেরই ভালোবাসার অপু বিশ্বাস। আপনারাই তো আমাকে আলোকিত করেছেন, প্রতিটি পদক্ষেপে আপনাদের কাছে পেয়ে বারবারই জ্বলে উঠছি আঁধার পেরিয়ে আলোর মতোই। এই ভালোবাসায় তো আমার এত কৃতিত্ব, সাফল্য, পুরস্কার! সবচেয় বড় পুরস্কার আজও আপনারা আমাকে দিয়ে গেলেন!’ অপু আরও বলেন,‘অনেক পরিশ্রমের ফলাফল আজকের এই আমি। আর প্রথম প্রযোজিত আমার সিনেমা ‘লাল শাড়ি’। এভাবেই তো এগিয়ে যাব অদূর ভবিষ্যতের দিকে, জীবন হবে রঙিন।’

যমুনায় ‘লাল শাড়ি’ দেখে সাংবাদিকদের ছবিটি নিয়ে অপু বলেন, ‘খুব ভালো লাগছে। দর্শক অন্যান্যের সিনেমার পাশাপাশি আমাদের সিনেমাটা দেখছে। ভালো রিভিউ দিচ্ছে।’ দেশীয় ঐতিহ্য তাঁতশিল্পকে ঘিরে নির্মিত ‘লাল শাড়ি’ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। ছবিটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।