September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, December 1st, 2023, 8:05 pm

আবারও বদিউল আলম খোকনের সিনেমায় শাকিব

অনলাইন ডেস্ক :

কয়েক ধাপে শুটিং হলেও শাকিব খান অভিনীত ‘আগুন’ সিনেমার শুটিং এখনও সম্পন্ন হয়নি। চার বছর ধরে আটকে আছে নির্মাতা বদিউল আলম খোকনের পরিচালনায় সিনেমাটি। করোনার আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল, তখন ৮০ শতাংশ কাজ শেষ হয়েছিল। এরপর করোনার কারণে থমকে যায় সিনেমাটির কাজ। মধ্যে প্রযোজক নিয়ে জটিলতার কথাও শোনা গিয়েছিল। তবে এবার সব ঠিক থাকলে, ফের সিনেমাটির শুটিংয়ে ফিরছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে পরিচালক খোকন জানান, এরইমধ্যে প্রস্তুতি শুরু করেছেন তিনি।

আগামী ২২ ডিসেম্বর থেকে আটকে থাকা বাকি অংশের শুটিং হবে। পরিচালক আরও বলেন, ‘‘সামনের সপ্তাহ থেকে ‘রাজকুমার’ সিনেমার শুটিং করবেন শাকিব। আগামী ২২ ডিসেম্বর থেকে আমার শিডিউল দেবেন। তখন আমি বাকি থাকা দুটি গান ও অন্যান্য দৃশ্যের শুটিং করব। সব ঠিক থাকলে আগামী বছর কোনো উৎসবে সিনেমাটি মুক্তি দেব।’’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা জাহারা মিতু।

এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সুব্রতসহ অনেকে। কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার। ২০১৯ সালের আগস্টে শুরু হয়েছিল ‘আগুন’ সিনেমার কাজ। সে বছরই শেষ হয়েছিল সিনেমার দ্বিতীয় লটের শুটিং।