May 2, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 7th, 2024, 7:43 pm

আবারও মা হলেন গাল গ্যাডট

অনলাইন ডেস্ক :

ফের মা হলেন হলিউড অভিনেত্রী গাল গ্যাডট। চতুর্থ সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। এবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন গ্যাডট। ইজরায়েলি বংশোদ্ভূত হলিউড নায়িকা গাল গ্যাডট ৬ মার্চ তাঁর নবজাতকের সঙ্গে একটি ছবি দিয়ে সুখবরটি ঘোষণা করেন। পোস্টটি শেয়ার করে ‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত অভিনেত্রী তাঁর গর্ভাবস্থার যাত্রা কতটা চ্যালেঞ্জিং ছিল, সেটাও প্রকাশ করেন। তবে গ্যাডটের সন্তান প্রসবের খবরটি প্রকাশ্যে আসা মাত্রই ভক্তরা অবাক হয়েছেন। কারণ এর আগে অভিনেত্রী তাঁর গর্ভাবস্থার কোনও ইঙ্গিতই দেননি। ৩৮ বছর বয়সী গাল গ্যাডট হাসপাতালে তাঁর চতুর্থ সন্তানের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার মিষ্টি মেয়ে, স্বাগতম।

গর্ভাবস্থা সহজ ছিল না, কিন্তু আমি সেই যাত্রা অতিক্রম করতে পেরেছি। তুমি আমাদের জীবনে এত আলো এনেছো, তাই তোমার নাম আমরা রাখলাম ‘ওরি।’ যার অর্থ ‘আমার আলো।’ এদিকে গ্যাডটের সন্তান জন্মদানের খবরে ভক্ত থেকে তাঁর সহকর্মীরা সকলেই অভিনন্দন জানাতে শুরু করেছেন। ভিন ডিজেল, যিনি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজিতে গ্যাল গ্যাডটের সঙ্গে অভিনয় করেছেন, তিনি মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন। লিলি কলিন্স মন্তব্য করেছেন, ‘আহ অভিনন্দন!’ ২০০৮ সালে জ্যারন ভারসানোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন গ্যাডট।

তারা ২০১১ সালে তাদের প্রথম কন্যা আলমারকে স্বাগত জানান। এরপর তাদের দ্বিতীয় কন্যা, মায়ার জন্ম হয় ২০১৭ সালের মে মাসে। তারপরে তাঁদের তৃতীয় কন্যা, ড্যানিয়েলের জন্ম হয় ২০২১ সালে। আর তৃতীয় সন্তানের তিন বছরের পর চতুর্থ সন্তানের জন্ম দিলেন গ্যাল গ্যাডট। গাল গ্যাডটকে সর্বশেষ দেখা গেছে নেটফিক্সের অ্যাকশন ড্রামা ‘হার্ট অফ স্টোন’-এ। এতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটও অভিনয় করেছেন। গ্যাডটবে পরবর্তীতে ডিজনির ‘স্নো হোয়াইট অ্যাজ দ্য ইভিল কুইন’-এ দেখা যাবে।