May 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 22nd, 2023, 7:51 pm

আবেদনকারী প্রসঙ্গে যা বললেন অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক :

কয়েকদিন আগে থানায় চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন প্রযোজক ও অভিনেত্রী সিমি ইসলাম কলি। সিমির অভিযোগ তার ইউটিউব চ্যানেলটি হ্যাক করেছেন অপু। জিডিতে অপু বিশ্বাস ছাড়াও ছিল জাহিদুল ইসলাম অপুর নাম। ‘অপু বিশ্বাস’ ও ‘অপু বিশ্বাস অফিশিয়াল’ নামে দুটি ইউটিউব চ্যানেল এবং অপু বিশ্বাসের ফেসবুকের দুটি পেজের অ্যাডমিন তিনি। এই জিডির বিষয়ে অপু বিশ্বাসও জানেন। এ প্রসঙ্গে দেশের জনপ্রিয় একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অপু বিশ্বাস।

সেখানে তিনি বললেন, ‘আবেদনকারী তো আমার যোগ্যই নয়। তার সম্পর্কে কী বলবো? আমার অ্যাডমিনের যোগ্যতার কাতারে সে। তাই আমার অ্যাডমিনই বিষয়টি দেখছেন। আমার চ্যানেলের কনটেন্ট চুরি করে তিনিই আবার আমাদের বিরুদ্ধে জিডি করেন। এটা হাস্যকর। তার চ্যানেল তো সাসপেন্ড করেছে ইউটিউব কর্তৃপক্ষ। এখানে আমাদের কী?’ শুধু জিডি করেই ক্ষান্ত হননি সিমি। অপু বিশ্বাষের বিরুদ্ধে তিনি বলেছেন কটু কথা। তিনি বলেছিলেন, বছরটা কোনোমতে চলি যাচ্ছিল অপুর। একদিন কথা বলার সময় এই অভিনেত্রীর নামও নিয়েছিলেন সিমি। সেখানে তিনি অপু বিশ্বাসকে হেয় করে কথা বলেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘শুনেছি, আমাকে হেয় করে কথা বলেন তিনি। তার কী যোগ্যতা আছে আমাকে নিয়ে কথা বলার? কোথায় আগরতলা, কোথায় চৌকির তলা! এসব মানুষের জন্যই তো আমাদের চলচ্চিত্রের এই দুর্দশা। তাদের কারণেই প্রতারণার শিকার হয়ে সিনেমায় নতুন প্রযোজকেরা বেশি দিন টিকতে পারেন না এখানে।’ তিনি আরও বলেন, ‘আমাকে বলা হয়, আমি নাকি ফিতা কাটা নায়িকা। যোগ্যদেরই তো এ ধরনের অনুষ্ঠানে ডাকা হয়। তারকা ভ্যালুর (মর্যাদা) কারণেই আমাদের মতো তারকাদের দিয়ে এ ধরনের অনুষ্ঠান করা হয়। দেখেন না, ক্রিকেটের বড় বড় তারকাকেও নতুন প্রতিষ্ঠানে উদ্বোধন, ফিতা কাটতে ডাকা হয়।’