September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 21st, 2023, 8:07 pm

আমার ছেলে হলে নাম রাখবো মেসি: নেইমার

অনলাইন ডেস্ক :

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকা লিওনেল মেসির সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ব্রাজিল সুপারস্টার নেইমারের। আন্তর্জাতিক ফুটবলে দুই দেশ চিরপ্রতিদন্দ্বী হলেও মেসি-নেইমারের বন্ধুত্বে তার প্রভাব পড়েনি। দিনদিন গভীর হয়েছে সেই সম্পর্ক। এমনকি মেসির বার্সেলোনা ছেড়ে পিএসজি যাওয়ার ক্ষেত্রেও বড় ভূমিকা ছিল নেইমারের। কিন্তু তাদের বন্ধুত্ব কতটা গভীর তা বোঝা গেল নেইমারের এক মন্তব্যে। কিছুদিন আগেই নেইমার জানিয়েছেন যে তার এবং প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির ঘরে আসছে নতুন অতিথি। এরপর ব্রুনা জানিয়েছেন, তিনি মেয়েসন্তানের জন্ম দিতে যাচ্ছেন।

তিনি লিখেছিলেন, ‘আমরা এই মুহূর্তটির অপেক্ষায় ছিলাম। কন্যা, তোমাকে সরাসরি দেখার তর সইছে না। তুমি আমাদের সবচেয়ে দুর্দান্ত উপহার।’ মেয়েসন্তান হওয়ায় কোনো সমস্যা নেই নেইমারের, তবে ভবিষ্যতে যদি ছেলেসন্তানের বাবা হন তাহলে তার নাম এখনই ঠিক করে ফেলেছেন ব্রাজিল সুপারস্টার! সম্প্রতি ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম কেইজটিভির পক্ষ থেকে নেইমারকে প্রশ্ন করা হয়েছিল যে ভবিষ্যতে ছেলেসন্তানের জনক হলে তার নাম কী রাখবেন?

ব্রাজিল সুপারস্টার এক শব্দে বলে দেন, ‘মেসি!’ তার মানে, নেইমার তার ছেলের নাম রাখবেন প্রিয় বন্ধুর নামে। এর মাধ্যমেই বোঝা যায়, কী অসাধারণ বন্ধুত্ব দুজনের মাঝে। ২০১৩ সালে নেইমার বার্সেলোনা যাওয়ার পর থেকেই মূলত মেসির সঙ্গে তার বন্ধুত্বের শুরু। এরপর একাধিকবার ক্লাব বদল হলেও বন্ধুত্বে ভাঁটা পড়েনি।