May 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 1st, 2023, 8:26 pm

আশুলিয়ায় একই পরিবারের মা-বাবা ও শিশু সন্তানকে খুন

জেলা প্রতিনিধি, সাভার:

ঢাকার আশুলিয়ায় একই পরিবারের মা-বাবা ও শিশু সন্তানকে নৃশংসভাবে গলা কেটে হত্যার ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে আশুলিয়া থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

রোববার (১ অক্টোবর) দুপুরে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী। মামলাটি দায়ের করেন নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক।

এর আগে শনিবার রাতে আশুলিয়ার ইউনিক ফকিরবাড়ী মোড় এলাকার একটি বহুতল ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে বাবুল হোসেন (৫০), তার স্ত্রী সহিদা বেগম (৪০) ও তাদের শিশু সন্তান মেহেদী হাসান জয় (১২)। সহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই পোশাক কারখানায় চাকরি করতেন বলে জানা যায়।

এসআই জোহাব আলী বলেন, “গতকাল রাতে একটি ফ্ল্যাটের দুটি কক্ষ থেকে একই পরিবারের মা-বাবা ও ছেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।” এঘটনায় আজ নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে। মরদেহ তিনটি রাতেই রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামীদেরকে গ্রেফতারের জন্যে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।