May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, December 6th, 2023, 8:10 pm

ইউনাইটেডের সংবাদ সম্মেলনে নিষিদ্ধ চার গণমাধ্যম

অনলাইন ডেস্ক :

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে গত মঙ্গলবার ম্যানচেস্টার ইউনাইটেডের সংবাদ সম্মেলনে চার গণমাধ্যমকে নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। ইউনাইটেডের দাবী ক্লাবকে ঘিড়ে এই চারটি সংবাদ মাধ্যমে বারবার নেতিবাচক সংবাদ প্রচার করেছে। স্কাই, ইএসপিএন, ম্যানচেস্টার ইভিনিং নিউজ ও দ্য মিররের উপর এই নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এই চারটি সংবাদ মাধ্যমই রিপোর্ট করেছে ডাচম্যান এরিক টেন হাগের উপর ইউনাইটেডের বেশ কিছু খেলোয়াড় মোটেই সন্তুষ্ট নয়।

ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা বেশ কিছু সংবাদ মাধ্যমের বিরুদ্ধে কার্যকরী পদক্ষেপ নিতে বাধ্য হয়েছি। তাদের ছাপানো রিপোর্ট আমাদের পছন্দ হয়নি, বিষয়টি মূলত সেটা নয়। কিন্তু আমাদের সাথে কোন ধরনের যোগাযোগ না করে, আমাদের কিছু বলার সুযোগ, চ্যালেঞ্জ না দিয়ে তারা এটা করতে পারেনা। আমাদের বিশ্বাস নিজেদের প্রতিরোধ করাটা গুরুত্বপূর্ণ।

আশা করছি এর মাধ্যমে ক্লাবের ঐক্য বজায় থাকবে।’ সংবাদ সম্মেলনে টেন হাগ বলেছেন, ‘তাদের প্রথমে আমাদের কাছে আসা উচিত ছিল। আমাদের নিয়ে রিপোর্ট ছাপানোর আগে অন্যদের কাছে দৌঁড়াদৌড়ি করা ঠিক হয়নি। খেলোয়াড়দের মধ্যে যদি ভিন্নমত থেকেও থাকে তবে অবশ্যই আমরা শুনবো। কিন্তু তারা সেটা আমাকে জানায়নি, কিংবা খেলোয়াড়রাও এ বিষয়ে জানেনা।’