April 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, November 6th, 2021, 1:35 pm

ইউপি নির্বাচন: কক্সবাজারে প্রার্থীসহ ২ সহোদর গুলিবিদ্ধ

ফাইল ছবি

নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নে দুর্বৃত্তদের হামলায় শুক্রবার জেলা শ্রমিক লীগের সভাপতি ও তার ভাই ইউপি নির্বাচনের সদস্য প্রার্থী গুলিবিদ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

তারা হলেন, ঝিলংজা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আওয়ামী লীগের নেতা কুদরত উল্লাহ সিকদার ও তার ভাই জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ১০টার দিকে লিংকরোডস্থ কুদুরতের অফিসে হামলাকারিরা মোটরসাইকেলযোগে এসে গুলি করে দ্রুত পালিয়ে যায়। এসময় তারা দুই ভাই গুলিবিদ্ধ হয়। তারা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গুলিবিদ্ধ দুই সহোদরের ভাষ্য, প্রতিদ্বন্দ্বি মেম্বার প্রার্থী (মোরগ মার্কা) লিয়াকত তাদের গুলি করে।

এদিকে, এলাকায় হামলার ঘটনা কথা ছড়িয়ে পড়লে ফুটবল মার্কার মেম্বারপ্রার্থী কুদরত উল্লাহর সমর্থকরা সড়ক অবরোধ করে রাখে। এতে টেকনাফ-কক্সবাজার ও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লিংক রোড এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এ ঘটনায় কক্সবাজার শহরসহ নির্বাচনী এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল হয় এবং এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, ভারপ্রাপ্ত) বিপুল চন্দ্র জানান, মেম্বার প্রার্থী কুদরত উল্লাহ তার ভাই জহিরুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছে এমন খবরে পাওয়া গেছে। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থলে শৃঙ্খলা রক্ষায় কাজ করছে পুলিশ। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।