April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 8th, 2023, 8:06 pm

ঈদে আসছে আলভী-তিথীর ‘ভাইব’

অনলাইন ডেস্ক :

সম্প্রতি শেষ হয়েছে ঈদুল ফিতরের আমেজ। একটি উৎসবের আমেজ না কাটতেই ছোটপর্দার তারকাদের ঈদুল আজহার আমেজ শুরু হয়ে গেছে। সম্প্রতি শেষ হয়েছে ঈদের বিশেষ নাটক ‘ভাইব’এর শুটিং। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন যাহের আলভী ও ইফফাত আরা তিথি। ‘ভাইব’ নাটক নিয়ে অভিনেতা যাহের আলভী বলেন, আমি চেষ্টা করেছি ভালো একটি কাজ দর্শককে উপহার দেওয়ার। এখন দর্শকদের বুঝে নাটককে কাজ করার চেষ্টা করি। কারণ দিন শেষে আমি দর্শকদের। তারাই আমার কাজ দেখে, আলোচনা-সমালোচনা করেন।

আশা করব দর্শক ‘ভাইব’ দেখে আলাদা একটা ভাইব পাবে। অভিনেত্রী ইফফাত আরা তিথির ভাষ্যমতে, দর্শক নিরেট বিনোদন পাবে ‘ভাইব’ নাটকে। ট্রেন্ডি ঘারানার বেশ জমজমাট গল্পের একটা নাটক। রয়েছে নানান ধরনের সাসপেন্সও। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে। এ নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা সানজিদ খান প্রিন্স। এ প্রসঙ্গে তিনি বলেন, আলভী, তিথীসহ অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা যেমন তাদের সর্বোচ্চ শ্রম ও মেধা খাটিয়েছেন তেমনি, আমরাও সর্বোচ্চ টেকনিক্যাল এরেঞ্জমেন্ট রাখার চেষ্টা করেছি।

এর আউটপুট স্ক্রিনে দৃশ্যমান হবে আশা করি। নাটকটি আগামী ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা। দয়াল সাহার রচনায় এ নাটকে আরও অভিনয় করেছেন রকি খান, আসমা পাঠান রূম্পা, মৌ শিখা, শীমানা শিলা, তমা ইসলাম, মৌমি শেখ প্রমুখ।