March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 4th, 2023, 8:05 pm

ঈদে আসছে রেজা মাহমুদের ‘ভালোবাসি তোমায় যত’

অনলাইন ডেস্ক :

প্রকাশিত হয়েছে শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী বেলাল খানের মিউজিক্যাল ফিল্ম ‘ভালোবাসি তোমায় যত’। গানটির ভিডিওতে মডেল হয়েছেন দিপু আহমেদ ও স্নিগ্ধা। গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর ও সংগীতায়োজন করেছেন ইয়াসিন হোসেন নিরু। রেজা মাহমুদের পরিচালনায় সিলেটের মনোরম লোকেশনে নির্মিত হয়েছে গানটির ভিডিও চিত্র। এ গান প্রসঙ্গে কণ্ঠশিল্পী বেলাল খান বলেন, আসছে ঈদে শ্রোতাদের আনন্দ আরও বাড়িয়ে দেবে গানটি। রোম্যান্টিক মেলোডি গান এটা। দর্শকদের ভালো লাগবে। গানের কথাগুলো চমৎকার।

মডেল দিপু জানান, এ গানের কথাগুলো ভালো লেগেছে তাই কাজটি করেছি। রোম্যান্টিক কথামালায় গানটির দারুণ একটি ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, দর্শক-শ্রোতাদের কাছে আমার নতুন মিউজিক্যাল ফিল্মটি ভালো লাগবে। নির্মাতা রেজা মাহমুদ বলেন, এরকম একটি সুন্দর গানের মিউজিক্যাল ফিল্ম তৈরি করতে পেরে আমি সত্যি আনন্দিত। মডেলরা গানের কথার সঙ্গে দারুণভাবে ভিডিও ফুটিয়ে তুলেছেন। আশা করছি, গানটি সবার পছন্দ হবে।

মিউজিক্যাল ফিল্মটি সবাই দেখবেন আশা করি। গানের মডেল স্নিগ্ধার ভাষায় ‘গানটি হৃদয়ছোঁয়া। ভালো লাগার মতো একটি গান। মিউজিক্যাল ফিল্মটি প্রকাশিত হয়েছে ‘এলএইচ মিউজিক’-এর ইউটিউব চ্যানেলে।