March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 25th, 2023, 7:28 pm

ঈদে নতুন বার্তা দিলেন জয়া

অনলাইন ডেস্ক :

ঈদের দিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারা। অভিনেত্রী জয়া আহসানও তার সুন্দর বেশ কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। ক্যাপশনে দিয়েছেন ঈদের বিশেষ বার্তাও। গত শনিবার ঈদের দিন বিকেলে ফেসবুকে ঈদ স্পেশাল কয়েকটি ছবি পোস্ট করে জয়া লেখেন, ‘গেল কয়েকটা বছর বড় দুঃখের সময় পার করে করে ঈদ আসছে। আমরা পার করে এসেছি কোভিড, বিরাণ সময়।

এরপর সারা পৃথিবীতে কী ভীষণ আর্থিক চাপ এল। আর তার মধ্যেই একের পর এক অগ্নিকা-ে নিঃস্ব হলো কত শত পরিবার। এসব গভীর দুঃখের মধ্যেই এসেছে ঈদের চাঁদ। এসে যেন বলছে, আমি তোমাদের সবার। তোমরাও প্রত্যেকে সবার হয়ে ওঠো।’ তিনি আরো লেখেন, ‘এবার আমাদের সঙ্গে ঈদ করতে এসেছে আমার ছোট ভাই অদিত। বহুদিন পর ঈদের সময়টাতে আমরা এক হয়ে থাকব। সবার সঙ্গে সবাই জড়াজড়ি করে থাকার মধ্যে যে অপার শান্তি, এবারের ঈদের সেটাই পরম প্রাপ্তি।

ঈদ আপনাদের জীবন যার যার মতো করে ভরিয়ে তুলুক। ঈদ মোবারক!’ একেবারে সাবেকি পোশাকে ঈদের দিন সেজেছিলেন জয়া। বেগুনি রঙের শাড়িতে তাকে দেখে মুগ্ধ ভক্তরা। নানা ভঙ্গিতে তোলা ছবিতে ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ আবার তার রূপের প্রশংসা করে লিখেছেন, ‘তুমি সেরা রূপসী।’