April 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 17th, 2022, 8:52 pm

ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচীরমধ্য দিয়ে দিবসটি পালিত হয়।
দিবসটি পালন উপলক্ষে বঙ্গবন্ধু ম্যুরালে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, থানা, আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি, প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
বিকেল বীর মুক্তিযোদ্ধা সমাবেশ, মুক্তি উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা পরিষদ চত্বরে ইউএনও হাফিজা জেসমিনের সভাপতিত্বে বঙ্গবন্ধু’র আত্মজীবনী মুলক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, মাহমুদা হাসান পলি, উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, বজলুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মুনসুর, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, যুবলীগ সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঞা সুমন প্রমুখ।