September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 29th, 2023, 7:53 pm

‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননা পেলেন তিশা

অনলাইন ডেস্ক :

‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননায় ভূষিত হলেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তিনি অভিনয়ে নিয়মিত মুগ্ধতা ছড়াচ্ছেন, অনুপ্রেরণা জোগাচ্ছেন অনেককে। শোবিজ অঙ্গনে অবদানের স্বীকৃতিস্বরূপ চলতি বছর এ সম্মাননা পেলেন তিনি। নিজ নিজ কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখায় জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) কর্তৃক ১২ জন নারীকে ‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননা প্রদান করা হয়।

সম্প্রতি ঢাকার একটি অভিজাত হোটেলে পঞ্চমবারের মতো আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে সম্মাননা তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত সুইডিশ রাষ্ট্রদূত আলেকজান্দ্রা বার্গ ভন লিন্ডে ও বাংলাদেশে সুইজারল্যান্ড দূতাবাসের সমন্বয় বিভাগের উপপ্রধান করিন হেনচোজ পিগনানি।

সম্মাননা পেয়ে এক প্রতিক্রিয়ায় তানজিন তিশা বলেন, ‘উইমেন অব ইন্সপিরেশন’- এই সম্মাননাটা সত্যিকার অর্থেই নারীদের নিজ নিজ কর্মক্ষেত্রে আরও ভালো কিছু করতে উৎসাহিত করবে। অন্যান্য অনেক সম্মাননার চেয়ে এটা অনেক আলাদা এবং সম্মানের। বিনোদন অঙ্গনে আমার অবদানকে মূল্যায়ন করে এমন একটা অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে সম্মাননা প্রদান করায় কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ।