September 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 27th, 2024, 8:46 pm

উদ্দেশ্য সৎ থাকলে সফলতা আসবেই: পরীমণি

অনলাইন ডেস্ক :

‘মানুষের উদ্দেশ্য সৎ থাকলে সেখানে সফলতা আসবেই’- সম্প্রতি সোশ্যালে এক ফেসবুক পোস্টে এমন কথাই লিখেন পরীমণি। সেইসঙ্গে তিনি এও লিখেন, ‘আমি এও বিশ্বাস করি অলসদের নিয়ে ভালো কিছু শুরু করতে নেই।’ পরিশ্রমের যেমন বিকল্প হয় না ঠিক স্বপ্নবাজ মানুষ ছাড়া জগতে বড় কিছু গড়ে তোলা সম্ভব হয় না বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত এ নায়িকা। একটি ছবি পোস্ট করে নায়িকা লিখেন, ‘পরিশ্রমের যেমন বিকল্প হয় না ঠিক স্বপ্নবাজ মানুষ ছাড়া জগতে বড় কিছু গড়ে তোলা সম্ভব হয় না।

যেদিন আমি-আমি/ আমার-আমার ছেড়ে আমাদের বলতে শিখবো ঠিক সেদিনই সব ভালোর শুরু হবে এই ছবিটা যেন আমাদের হয় প্লিজ!’ সেই পোস্টের কমেন্ট বক্সে তুরান নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ আল্লাহ মহান আমাদের উদ্দেশ্য সৎ, নিশ্চয়ই সাফল্য আসবে ইনশাআল্লাহ। অন্যদিকে ফাহিম নামে একজন লিখেছেন, মাশাআল্লাহ খুব সুন্দর লাগছে সবাইকে ভালোবাসার এ বন্ধন অটুট থাকুক আজীবন পরী মণি আপু। কর্মজীবনের শুরুতে মডেলিং ছাড়াও বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন পরীমণি এবং টিভি নাটকে অভিনয় করেন। এরপর মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন।

পরীমণি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এরমধ্যে জাকারিয়া শৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন। এ নাটকে আমিন খান, পপি তার সহশিল্পী ছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন। মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমণি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে।