September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 17th, 2023, 7:14 pm

একসঙ্গে ৩ রাজ

অনলাইন ডেস্ক :

আগেই ঘোষণা দিয়েছিলেন, নতুন সিনেমা ‘ওমর’ নির্মাণ করবেন পরিচালক মোস্তফা কামাল রাজ। কিন্তু অন্যান্য ভূমিকায় কারা অভিনয় করবে জানালেও সিনেমার প্রধান চরিত্রে কে থাকছেন তা জানাননি। এবার জানালেন প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেতার নাম। তিনি আর কেউ নন, তিনি হলেন গত বছরের আলোচিত ‘পরাণ’ সিনেমার নায়ক শরিফুল রাজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচালক নিজেই বিষয়টি নিশ্চিত করেন। গতকাল শনিবার শরিফুল রাজের সঙ্গে চুক্তি স্বাক্ষরের মুহূর্ত শেয়ার করে জানালেন তার নতুন নায়কের নাম। তিনি লেখেন, ‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সেও রাজ। শরিফুল রাজ।

‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।’ পরিচালক আর নায়ক দুজনের নামের শেষে রয়েছে রাজ। শুধু তাই নয়, এই সিনেমায় রয়েছে আরেকজন রাজ। তিনি হলেন চিত্রগ্রাহক রাজু রাজ। তিন রাজ মিলে নির্মিত হবে ‘ওমর’।

এই সিনেমায় আরও অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। শিগগিরই শুরু হবে সিনেমার শুটিং। সবকিছু পরিকল্পনামাফিক হলে চলতি বছরই ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে রয়েছে নির্মাতার। দুই বছর ধরে এই সিনেমা নিয়ে কাজ করছেন পরিচালক। সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে খোরশেদ আলমের প্রযোজনায় মাস্টার কমিউনিকেশন্সের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ওমর’।