April 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 30th, 2023, 7:56 pm

এক গানে নাচতেই উর্বশী নেবেন প্রায় ৪ কোটি!

অনলাইন ডেস্ক :

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা। বেশ কিছু আইটেম গানে পারফর্ম করে দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেত্রী। সর্বশেষ ‘এজেন্ট’ সিনেমার আইটেম গানে নাচতে দেখা যায় তাকে। সিনেমাটি মুক্তির পর দর্শক মহলে দারুণ সাড়া ফেলে। ফের দক্ষিণী সিনেমার আইটেম গানে দেখা যাবে উর্বশীকে। আর এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন এই অভিনেত্রী। টলিউড ডটনেট জানিয়েছে, পরিচালক বোয়াপতি শ্রীনু নির্মাণ করছেন নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এতে অভিনয় করবেন রাম পুথিনেনি। সিনেমাটির একটি আইটেম গানে পারফর্মের জন্য উর্বশী রাউতেলাকে প্রস্তাব দেওয়া হয়েছে।

কিন্তু পারিশ্রমিক হিসেবে ৩ কোটি রুপি (৩ কোটি ৮৯ লাখ টাকা) দাবি করেন এই অভিনেত্রী। উর্বশীর জনপ্রিয়তা মাথায় রেখে তার দাবি পূরণে সম্মতি দিয়েছেন নির্মাতারা। ফ্যাশন সচেতন উর্বশী দামি পোশাক পরে বছরজুড়েই আলোচনায় থাকেন। কয়েক দিন আগে কান চলচ্চিত্র উৎসবে ২৫৮ কোটি টাকা মূল্যের কুমির নেকলেস পরে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। গত বছর আরব ফ্যাশন উইকে শোস্টপার হিসেবে যোগ দিয়েছিলেন।

এই অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরে র‌্যাম্পে হাঁটেন তিনি। এই পোশাকের জন্য উপস্থিত অতিথিদের আলাদাভাবে নজর কাড়েন। ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।