March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 21st, 2023, 7:57 pm

এবার সিঙ্গারের সঙ্গে আরিফিন শুভর চুক্তি

অনলাইন ডেস্ক :

শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্সেস কোম্পানি সিঙ্গার বাংলাদেশের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন চলচ্চিত্র তারকা আরিফিন শুভ। সম্প্রতি সিঙ্গারের কর্পোরেট অফিসে আয়োজিত একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এমএইচএম ফাইরোজ ও অভিনেতা আরিফিন শুভ চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশ ও তাদের বিজ্ঞাপনী সংস্থা মাইটিবাইট’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফাইরোজ বলেন, ক্রেতাদেরকে আরও ভালো অভিজ্ঞতা দেয়ার জন্য সিঙ্গার প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। আরিফিন শুভ’র মতো জনপ্রিয় তারকার সঙ্গে যৌথভাবে কাজ সিঙ্গারের ব্র্যান্ড ইমেজ বৃদ্ধিতে সহায়তা করবে। সিঙ্গারের নতুন ম্যানিফেস্টোতে আমরা ক্রেতাদেরকে উন্নত জীবনধারাকে আলিঙ্গন করার আহ্বান জানিয়েছি। শুভ’র তারকাখ্যাতি সেই আহ্বানকে আরও জোরালো করবে।

অনুষ্ঠানে আরিফিন শুভ বলেন, সিঙ্গার বাংলাদেশের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমার দর্শক ও ভক্তদের পাশাপাশি সিঙ্গারের ক্রেতারা অভিনব কিছু পাবেন বলে আমরা আশা করছি। আমাদের যৌথ উদ্যোগ মানুষের আকাক্সক্ষা পূরণ করতে পারবে বলে আমার বিশ্বাস।