September 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, August 16th, 2024, 7:52 pm

এমবাপ্পেকে নিয়ে প্রশ্নে মেজাজ হারালেন পিএসজি কোচ

অনলাইন ডেস্ক :

পিএসজির সঙ্গে সম্পর্ক শেষ করে কিলিয়ান এমবাপ্পে এখন রিয়াল মাদ্রিদের। গত কয়েক বছর ধরে মাঠ ও মাঠের বাইরে আলোচনার অন্যতম বিষয় ছিল এমবাপ্পের দলবদল। বিশেষত, ফরাসি ক্লাব পিএসজির কোচ ও ঊর্ধ্বতনরা গণমাধ্যমের মুখোমুখি হলে এমবাপ্পেকে নিয়ে করা প্রশ্নের জবাব দিতেই হতো। ক্লাব ছেড়ে মাদ্রিদে যাওয়ার পর ম্যাচ খেলেছেন এমবাপ্পে। করেছেন গোল, জিতেছেন শিরোপা। এমবাপ্পের এমন সাফল্য নিয়ে প্রশ্ন করা হয় তার সাবেক ক্লাব পিএসজির কোচ লুইস এনরিকেকে।

পুরোনো শিষ্যকে নিয়ে এখনও প্রশ্ন করায় রীতিমতো রেগে যান এনরিকে, বলে বসেন, ‘আমি এসব খেয়াল করি না।’ গোল ডটকমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, নতুন ক্লাবে এমবাপ্পের সাফল্য কেমন লাগছে, এমন প্রশ্ন করা হয় এনরিকেকে। এনরিকে তখন বলেন, ‘এখনও ওসব নিয়ে পড়ে আছেন? সে তো আর এখানে নেই। তাহলে কেন? আপনারা কি এখানে (ফ্রান্স) আছেন না কি স্পেনে? আমি আসলে অতকিছুতে নজর দেই না।’ প্রথমে রেগে গেলেও পরে অবশ্য এমবাপ্পেকে শুভেচ্ছা জানান এনরিকে।

সাবেক শিষ্যের সফলতা কামনা করে এনরিকে বলেন, ‘তার জন্য সবসময়ই শুভকামনা। মাদ্রিদের হয়ে যেখানেই খেলুক, তার ভালোটা চাইব। শুধু, আমাদের (পিএসজি) বিপক্ষে ম্যাচ হলে যেন তারা(রিয়াল মাদ্রিদ) হেরে যায়।’ রিয়াল মাদ্রিদের জার্সিতে উয়েফা সুপার কাপে প্রথমবার মাঠে নামেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা। ইটালিয়ান ক্লাব আটালান্টার বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে মাদ্রিদের পক্ষে দ্বিতীয় গোলটি করেন ফরাসি তারকা।