May 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 24th, 2023, 8:21 pm

এ বছরেই বিয়ে করবেন স্বাগতা

অনলাইন ডেস্ক :

অভিনেত্রী জিনাত সানু স্বাগতার বিবাহ-বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর। এরপর নতুন কোনো সম্পর্কের খবর সামনে আসেনি। এই সময় ব্যস্ত ছিলেন কাজ নিয়ে। অভিষেক হয়েছে ওটিটিতেও। অবশেষে জানা গেল তার নতুন সম্পর্কের কথা। চলতি বছরের শেষে বিয়ে করতে যাচ্ছেন স্বাগতা। তবে বর কে তা জানান নি অভিনেত্রী। দেশের একটি গণমাধ্যমকে বিয়ে প্রসঙ্গে স্বাগতা বলেন ‘আমার কাছে মনে হয়েছে, যে মানুষটির সঙ্গে এখন আমি সম্পর্কে আছি, তার সঙ্গে আগামী দিনের পথচলা সহজ হবে। আমাদের বোঝাপড়াও ভালো। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। কাকে বিয়ে করছি, সময় হলেই তা সবাই জানতে পারবেন। সবার কাছে আমাদের জন্য শুভকামনা চাইছি।’

অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও পরিচিত স্বাগতা। গেয়েছেন বেশ কয়েকটি গান। স্বাগতা না জানালেও একাধিক সূত্র জানিয়েছে, সংগীতাঙ্গনের একজনের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। জানা গেছে, স্বাগতার হবু স্বামীর পরিচয়। তাঁর নাম হাসান আজাদ। তারসঙ্গে গাওয়া প্রকাশিত হয়েছে কয়েকটি গান। চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে সাত বছরের প্রেমের সম্পর্কের পর ২০১৫ সালে স্বাগতা সিদ্ধান্ত নেন বিয়ে করার।

এরপর ছয় বছরের সংসার ভাঙে ২০২১ সালের ১৬ ডিসেম্বর। বিচ্ছেদের বছরখানেক পর খবরটি প্রকাশ্যে আসে। বিচ্ছেদের পর অভিনয়ের নতুন মাধ্যম ওটিটিতেও অভিষেক হয় স্বাগতার। ওয়েব সিরিজ ‘কাইজার’ এ ধরা দেন নেতিবাচক চরিত্রে। প্রশংসিত হয় তার অভিনয়। সম্প্রতি নতুন দুটি চলচ্চিত্র ‘দেয়ালের দেশ’ ও ‘অসম্ভব’-এর শুটিং শেষ করেছেন স্বাগতা। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে চলচ্চিত্রগুলো।