October 6, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 14th, 2023, 8:36 pm

ওয়ানডে দলেও নেই জাহানারা-রুমানা

অনলাইন ডেস্ক :

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে বৃহস্পতিবার। যেখানে সফরকারীদের কাছে ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। এবার পালা সফরকারীদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামার। আগামীকাল রোববার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে নারীদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। ১৯ ও ২২ জুলাই সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এ তিন ম্যাচই আসন্ন সিরিজটি আইসিসি নারী চ্যাম্পিয়নশিপের অংশ।

আর আসন্ন এ সিরিজের জন্য বৃহস্পতিবার ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিকে এই দলে সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দলে বেশি একটা পরিবর্তন আনেনি নির্বাচকরা। প্রাথমিক স্কোয়াড থেকে এই দলে সুযোগ পেয়েছেন শারমিন আক্তার সুপ্তা, ফারজানা হক পিংকি ও লতা মন্ডল। তবে টি-টোয়েন্টির মতো ওয়ানডে স্কোয়াডেও সুযোগ হয়নি দলের অভিজ্ঞ দুই খেলোয়াড় জাহানারা আলম ও রুমানা আহমেদের।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক) মোর্শিদা খাতুন, ফারজানা হক পিংকি, সোবহানা মোস্তারি, স্বর্ণা আক্তার, রিতু মনি, লতা ম-ল, দিশা বিশ্বাস, মারুফা আক্তার, শারমিন আক্তার সুপ্তা, সানজিদা আক্তার মেঘলা, রাবেয়া, সুলতানা খাতুন, সালমা খাতুন, ফাহিমা খাতুন ও শামীমা সুলতানা।