April 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 25th, 2023, 8:42 pm

কন্য সন্তানের বাবা হলেন রোশান

অনলাইন ডেস্ক :

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়ক জিয়াউল রেশান। চুপিসারে করেছেন বিয়ে। আগে কোনো ঘোষণা দেননি। স্ত্রী যখন গর্ভবতী তখন এলো বিয়ের ঘোষণা। তাই হঠাৎ করে। এমন ঘোষণা গণমাধ্যম কর্মীরা নড়েচড়ে বসেন। ছুটতে থাকেন নায়ক রোশানের বাসায়। পরে খবর নিয়ে জানা বিয়ে করেছেন আগেই। তা প্রকাশ করেননি। আড়াই বছর আগে বিয়ে করলেও চলতি মাসের প্রথম সপ্তাহে প্রকাশ্যে বিয়ের খবর আনেন এই নায়ক।

বিয়ের অনুষ্ঠানের মাত্র ১৮ দিনের মধ্যে বাবা হলেন তিনি। গত বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে নবজাতকের চারটি ছবি শেয়ার করে রোশান লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আজ আমি আশীর্বাদ পেলাম, যেন বেহেশত সাথে আছে।’ রোশান গণমাধ্যমকে জানান, কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। গত বুধবার বেলা ১১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার স্ত্রী তাহসিনা এশা কন্যাসন্তান জন্ম দেন। এ সময় রোশানসহ দুই পরিবারের সবাই উপস্থিত ছিলেন। রোশান জানান, মা ও সন্তান দুজনই সুস্থ আছেন। এর চেয়ে আর ভালো লাগা কী হতে পারে।

দুই পরিবারের সবাই খুশি। তবে মেয়ের নাম এখন চূড়ান্ত করা হয়নি। শিগগিরই আকিকার অনুষ্ঠানের মাধ্যমে মেয়ের নাম জানানো হবে সবাইকে। রোশান মডেলিং এর মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২০১৬ সালে রক্ত চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রজীবন শুরু করেন। পরে একই বছরের ১৩ সেপ্টেম্বর জিয়াউল রোশানের প্রথম চলচ্চিত্র রক্ত মুক্তি পায়।