May 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, September 27th, 2023, 7:48 pm

কলকাতার সিনেমায় অপূর্বর সঙ্গী রাইমা সেন

অনলাইন ডেস্ক :

দেশের টিভি নাটকের শীর্ষ তারকা জিয়াউল ফারুক অপূর্ব। কাজ করেছেন সিনেমা ও ওটিটি কনটেন্টেও। এবার দেশের সীমানা ছাড়িয়ে নাম লেখালেন টলিউডে। কলকাতার একটি সিনেমায় যুক্ত হয়েছেন ‘বড় ছেলে’। যেটার নাম ‘চালচিত্র’। নির্মাণ করছেন প্রতিম ডি গুপ্ত। ছবিটি প্রযোজনা করছে টলিউডের প্রতিষ্ঠান ফ্রেন্ডস কমিউনিকেশনস। তাদের সোশ্যাল পেজ থেকে বুধবার অপূর্বর নাম-ছবিসহ ঘোষণা দেওয়া হয়েছে। এই ছবিতে অপূর্বের সঙ্গে থাকছেন রাইমা সেন, টোটা রায়চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো জনপ্রিয় শিল্পীরা।

তবে অপূর্বর বিপরীতে ঠিক কোন অভিনেত্রীকে দেখা যাবে, তা জানা যায়নি। কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেলো, বর্তমানে অপূর্ব অবস্থান করছেন সিটি অব জয়ে। অংশ নিচ্ছেন ছবিটির শুটিংয়ে। এর ফাঁকে ছবিটি নিয়ে নিজের অনুভূতি জানিয়ে অপূর্ব বলেছেন, গল্পটি তার পছন্দ হয়েছে বলেই কাজটি করছেন। সেই সঙ্গে নির্মাতা-প্রযোজক ও কুশলী মিলিয়ে টিমওয়ার্কও তার মনে ধরেছে। থ্রিলার গল্পে নির্মিত হচ্ছে ‘চালচিত্র’। কলকাতা পুলিশের গোয়েন্দার শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে থাকছেন চৌকস অফিসার কনিষ্ক চট্টোপাধ্যায়। এই চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে। তারা একগুচ্ছ খুনের রহস্য উন্মোচনে নামবেন।

কিন্তু তদন্ত করতে গিয়ে এক যুগের আগের আরেকটি মামলার সঙ্গে ঘটনার মিল পাওয়া যায়। পাশাপাশি পুলিশ অফিসারের ব্যক্তিজীবনের প্রসঙ্গও উঠে আসে। বলা দরকার, ফ্রেন্ডস কমিউনিকেশনস এর আগে বাংলাদেশের নন্দিত অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে ‘ডিকশনারি’ ও ‘হুব্বা’ নামের দুটি সিনেমা প্রযোজনা করেছে। এর মধ্যে ‘হুব্বা’ রয়েছে মুক্তির অপেক্ষায়। প্রসঙ্গত, অপূর্বর সর্বশেষ আলোচিত কাজ ‘বুকের মধ্যে আগুন’। তানিম রহমান অংশু পরিচালিত এই ওয়েব সিরিজ গত মার্চে মুক্তি পেয়েছিল ভারতীয় প্ল্যাটফর্ম হইচই-তে। সূত্র: এবিপি