May 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, July 4th, 2023, 8:01 pm

কুড়িগ্রামে পিকআপ-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত ৫

কুড়িগ্রামের রাজারহাটে পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় ইজিবাইকের পাঁচ যাত্রী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (৪জুলাই) সকালে উপজেলার মিলের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিরাজুল ইসলাম (৪৪) জেলার উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে এবং রহিমা বেগম (৩৫) রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের বাসিন্দা।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস জানায়, উলিপুর রাজারহাট সড়কের মিলের পাড় নাম এলাকায় উলিপুরগামী একটি পিকআপ ও রাজারহাটগামী একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি সড়ক থেকে নিচে দুমড়ে-মুচড়ে পড়ে যায়। ঘটনার পর পিকআপের চালক পালিয়ে যায়। এতে ইজিবাইকের যাত্রী সিরাজুল ইসলাম ও রহিমা বেগম ঘটনাস্থলেই মারা যায়।

ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আক্তারুজ্জামান জানান, রাজারহাট ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে আহতদের রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। রাজারহাট থানার পুলিশ হাসপাতালে লাশের সুরতহাল রিপোর্ট করেছে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, এ ঘটনায় পিকআপভ্যান ও ইজিবাইকটি থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

—-ইউএনবি