March 28, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 14th, 2023, 3:08 pm

কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন উপলক্ষে এক সভা ১৪ মে রোববার দুপুরে সংগঠনটির অস্থায়ী কার্যালয় দক্ষিণ বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সিনিয়র সাংবাদিক এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মাহফুজ শাকিলের পরিচালনায় অনুষ্টিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে এম. মছব্বির আলী (দি নিউ নেশন) কে সভাপতি, শাহ সুমন (আজকের পত্রিকা) কে সাধারণ সম্পাদক ও মাহফুজ শাকিল (কালের কণ্ঠ) কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আগামী দুই বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ছয়ফুল আলম সাইফুল (দৈনিক তৃতীয় মাত্রা), যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল ( দৈনিক আজকের দর্পণ) ও এ কে এম জাবের (ফিন্যান্সিয়াল পোস্ট), সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন (কালবেলা), দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মামুন (দৈনিক দেশের কণ্ঠ), কোষাধ্যক্ষ আজহার মুনিম শাফিন (সাপ্তাহিক সীমান্তের ডাক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাসান আল মাহমুদ রাজু (দৈনিক মৌমাছি কণ্ঠ), প্রচার সম্পাদক তানিম ইকবাল চৌধুরী ( কেবিসি নিউজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিফতা আহমদ রাফি (সাপ্তাহিক আমার কুলাউড়া)।

নির্বাহী সদস্যরা হলেন, মিন্টু দেশোয়ারা (ডেইলী স্টার), সৈয়দ আশফাক তানভীর (সমকাল), একেএম তাহিরুল হক (নতুন সংবাদ), এম এ জলিল (বার্তালোক)।

সদস্যরা হলেন, বিকাশ মল্লিক (স্বদেশমেইল), সাইফুল ইসলাম সিদ্দিকী (জালালাবাদ ভিউ টোয়েন্টিফোর), বশির আল ফেরদৌস (নতুন সংবাদ), কাওসার আহমদ (সাপ্তাহিক বার্তা বিচিত্রা), মোঃ ইব্রাহীম আলী (কুলাউড়ার বার্তা)।