March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 16th, 2023, 8:12 pm

ক্যাটরিনাকে ডিভোর্স দেওয়া প্রসঙ্গে মুখ খুললেন ভিকি

অনলাইন ডেস্ক :

বলিউডের ‘পাওয়ার কাপল’দের মধ্যে অন্যতম ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। করণ জোহরের ‘কফি উইথ করণ’এ এসে আমাদের সাত জন্মের সম্পর্ক ক্যাটরিনাকে পছন্দের কথা জানানোর পরেই বদলে যায় দুজনের সবকিছু। ২০২১ সালের ডিসেম্বর মাসে ধুমধাম করে বিয়ের কাজটি সেরেছিলেন ‘ভিক্যাট’ জুটি। তবে বিয়ের পর থেকে ক্যাটরিনাকে সেভাবে পর্দায় দেখা না গেলেও ভিকি চুটিয়ে কাজ করে চলেছেন।

এ ছাড়া বিয়ের পর থেকে তাদের নিয়ে নানা গুঞ্জনও সামনে এসেছে। কখনও সন্তান হওয়ার, কখনও আবার ডিভোর্সের। তবে এবার স্ত্রীকে ডিভোর্স দেওয়া নিয়ে মুখ খুললেন অভিনেতা নিজে। দি ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, সদ্য মুক্তি পেয়েছে ভিকি এবং সারা আলি খানের আসন্ন সিনেমা ‘জারা হাটকে, জারা বাঁচকে’র ট্রেলার। সেই ছবির প্রচারে এসেই সাংবাদিকের তরফ থেকে ডিভোর্স সংক্রান্ত প্রশ্নের মুখে পড়েন অভিনেতা। জানা যায়, একজন সাংবাদিক ভিকিকে সরাসরি প্রশ্ন করেন, ক্যাটরিনার থেকে ভালো কোনো মেয়েকে যদি পান, তাহলে কি তিনি ক্যাটকে ছেড়ে সেই মেয়েকে বিয়ে করবেন?

প্রশ্ন শুনেই প্রথমে হেসে ফেলেন ভিকি। সিনেমার প্রচারে এসে এমন প্রশ্ন শুনতে হবে তা হয়তো তিনি কল্পনা করেননি। তবে রাখঢাক না করেই সত্যিটা স্বীকার করে নেন অভিনেতা। ভিকি বলেন, ‘রাতে আমায় বাড়ি ফিরতে হবে তো নাকি! আমি তো এখন বেশ ছোট, একটু বড় হতে দিন’। এরপর তিনি সরাসরি বলেন ‘আমাদের সাত জন্মের সম্পর্ক’। অর্থাৎ হাজার গুণ ভালো মেয়ে পেলেও তিনি যে ক্যাটরিনাকে ছাড়বেন না তা স্পষ্ট করে দেন ভিকি। প্রসঙ্গত, বিয়ের আগে অবধি নিজেদের সম্পর্ককে লুকিয়েই রেখেছিলেন ‘ভিক্যাট’ জুটি। তবে এখন প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় ভালোবাসায় মোড়া পোস্ট শেয়ার করতে দেখা যায় দু’জনকে।