May 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 2nd, 2023, 3:56 pm

গঙ্গাচড়ায় ছাগল ও ভেড়ার পিপিআর রোগ মুক্তকরণ কর্মসূচীর শুভ উদ্বোধন

জেলা প্রতিনিধি, রংপুর (গঙ্গাচড়া):

রংপুরের গঙ্গাচড়ায় ছাগল ও ভেড়ার পিপিআর রোগ মুক্তকরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হোসেন সোমবার (২ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে তিনি এ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। পিপিআর রোগ নির্মূল ও ক্ষুরারোগ নিয়ন্ত্রণ প্রকল্পের আয়োজনে ও গঙ্গাচড়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল বাস্তবায়নে কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

গঙ্গাচড়া ইউনিয়নের নিলকচন্ডী হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন মাঠে জেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ এনামুল হকের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য এসিল্যান্ড নয়ন কুমার সাহা, উপজেলা প্রাণিসম্পদ অফিসার সাখাওয়াত হোসেন, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন।

উপস্থাপন করেন ভেটেরিনারি সার্জন ডাঃ ইউসুফ আলী। এর আগে জেলা প্রশাসককে উপজেলা অফিসার্স কল্যাণ ক্লাবের পক্ষে ও প্রাণিসম্পদ দপ্তরের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানায়। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ ফেরদৌস, সমাজসেবা কর্মকর্তা মোসাদ্দেকুর রহমান, সমাবায় কর্মকর্তা আবতাবুজ্জামান চয়ন, প্রকৌশলী মজিদুল ইসলাম, পিআইও সজিবুল করিমসহ প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সুধিজন ও ছাগল, ভেড়া পালনকারীগণ উপস্থিত ছিলেন।