September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 17th, 2023, 3:14 pm

গাইবান্ধায় দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

জেলা প্রতিনিধি, গাইবান্ধা:

গাইবান্ধার ফুলছড়িতে ডিবি পুলিশের অভিযানে ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি, ২টি ড্যাগারসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফুলছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মোঃ কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিং এ বলা হয়, ডিবি পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত ভোর রাত সাড়ে ৪টায় ফুলছড়ি উপজেলার খোলাবাড়ি গ্রামের বাংলা বাজারে এক অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলিসহ ২টি ড্যাগার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন, আলমগীর শেখ(৩০), মাসুম শেখ (৩৬), তারা মিয়া (৩৮), আঃ মালেক (৩৫), হাসান আলী শেখ (৩৮) ও রহমত আলী (৫৫)। এরা সবাই ফুলছড়ি উপজেলার বাসিন্দা।

প্রেসব্রিফিং এ আরও জানানো হয়, গ্রেপ্তারকৃত ডাকাতরা নৌযানে ডাকাতির জন্য বাংলা বাজারে অবস্থান করে পরামর্শ করছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের দেয়া তথ্যমতে ঘটনার সাথে জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে ফুলছড়ি থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।